সালমান খানের ডাকে মুম্বাই যাচ্ছেন নুসরাত!

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য নুসরাত জাহান। শোনা যাচ্ছে, সালমান খানের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ প্রতিযোগী হিসেবে যোগ দিতে চলেছেন এই অভিনেত্রী! শোনা বিস্তারিত..

স্ত্রীকে মারধর : ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে মামলা নিল পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেছে মিরপুর মডেল থানা পুলিশ। মামলায় আল আমিনের বিরুদ্ধে স্ত্রীকে বিস্তারিত..

সাইমনের সঙ্গে জুটি বাঁধলেন বুবলী

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ৩৫ বছর পর চলচ্চিত্র নির্মাণ করছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন-বিএফডিসি। তাদের দুটি সিনেমার অনুদান দিয়েছে সরকার। সেই সিনেমা দুটির একটি ‘চাদর’। এটি নির্মাণ করবেন জনপ্রিয় নির্মাতা জাকির বিস্তারিত..

কোনো শিক্ষক নিজ ক্লাসের শিক্ষার্থীদের কোচিংয়ে পড়াতে পারবেন না

হাওর বার্তা ডেস্কঃ কোনো শিক্ষক নিজ ক্লাসের শিক্ষার্থীদের কোচিং সেন্টারে পড়াতে পারবেন না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কাউন্সিলর বিস্তারিত..

কলপাড়ে মিললো মাইক্রোবাস চালকের মরদেহ

হাওর বার্তা ডেস্কঃ যশোরের মনিরামপুরের নিজ বাড়িতে ইয়াসিন আরাফাত (৩৫) নামের এক মাইক্রোবাস চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল বিস্তারিত..

মানিকছড়ির ডিসি পার্ক লেকে গোসলে নেমে তরুণের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ খাগড়াছড়ির মানিকছড়িতে ডিসি পার্কের লেকে গোসলে নেমে মো. রুবেল হোসেন (২১) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত রুবেল হোসেন পান্নাবিল বিস্তারিত..

ইরানে হামলা চালাতে ট্যাংকার কিনছে ইসরাইল

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে ইরানের পারমাণবিক চুক্তি পুনঃনবায়নের দিন ঘনিয়ে আসতে না আসতেই আরও তৎপর হয়ে উঠেছে দখলদার ইসরাইল। এবার তারা ৯২৮ মিলিয়ন ডলার খরচ করে চারটি মাল্টি-মিশন বিস্তারিত..

চলতি মাসেই মুক্তি পাচ্ছে ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ ২০১৪ সালে ঘোষণার ৮ বছর পর মুক্তি পেতে যাচ্ছে অয়ন মুখার্জির বলিউড সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান—শিবা’।  চলতি মাসের ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সিনেমাটি। মুক্তির আগেই বিস্তারিত..

বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে মশকরা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশকে বিদায় করে সুপার ফোরে জায়গা করে নিল শ্রীলঙ্কা। আফগানিস্তানের পর এবার শ্রীলঙ্কার কাছে হারাতে বাংলাদেশ দল এশিয়া কাপ থেকে বিদায় নিল। ফলে ক্রিকেট প্রেমীরা হতাশ হয়ে বিস্তারিত..

যুদ্ধে উস্কানির জন্য কিয়েভকে দুষলেন সাবেক ফরাসি মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সাবেক ফরাসি মন্ত্রী সেগোলেন রয়্যাল বৃহস্পতিবার ইউক্রেনের পেসিডেন্ট ভ্লাদিমির জেলেনস্কি এবং তার সফরসঙ্গীদের দ্বারা চালানো প্রচার প্রচারণার নিন্দা করেছেন। তিনি বলেন, তাদের লক্ষ্য শান্তি আলোচনা রোধ করা। বিস্তারিত..