জন্মভূমি মিঠামইনে রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ চারদিনের সফরে সোমবার (২২ আগস্ট) নিজ জন্মভূমি কিশোরগঞ্জের মিঠামইনে এসেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ঢাকা থেকে হেলিকপ্টারযোগে বিকাল ৪টায় মিঠামইন উপজেলা সদরের হেলিপ্যাডে অবতরণ করেন তিনি। সেখান বিস্তারিত..

প্রকাশিত রুটিন অনুযায়ীই হবে এসএসসি পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষাপ্রতিষ্ঠানে শুক্র ও শনিবার ছুটি ঘোষণা করেছে সরকার। তবে ছুটির দিনেও এসএসসি-সমমান পরীক্ষা আয়োজন করা হবে। প্রকাশিত রুটিন অনুযায়ী পরীক্ষা আয়োজন করা হবে বলে জানিয়েছেন আন্তঃশিক্ষা বোর্ডের বিস্তারিত..

নিরাপদ সবজিগ্রাম গড়ল কৃষি অফিস

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা কৃষি অফিসের উদ্যোগে বিভিন্ন গ্রামে নিরাপদ সবজি চাষে কৃষকদের সহায়তা দেওয়া হচ্ছে। তারা নানা সময় কৃষকদের নিয়ে এ বিষয়ে পরামর্শ দিয়ে থাকেন। তারই বিস্তারিত..

পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ পাবনা জেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার এ কমিটি অনুমোদন করা হয়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিস্তারিত..

মন্ত্রীর পদমর্যাদা পেলেন ঢাকার দুই মেয়র

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার দুই সিটি করপোরেশনের (দক্ষিণ ও উত্তর) মেয়রকে মন্ত্রীর পদমর্যাদা দিয়েছে সরকার। এছাড়া চট্টগ্রাম ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রদেরকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা দেওয়া হয়েছে সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে বিস্তারিত..

শুক্র-শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ জ্বালানি ও বিদ্যুৎ সাশ্রয়ে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান শুক্র ও শনিবার বন্ধের আদেশ জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রিসভার সিদ্ধান্ত বাস্তবায়নে সোমবার বিকালে শিক্ষা মন্ত্রণালয় এই আদেশ জারি করে। বিস্তারিত..

শেষ মুহূর্তে এশিয়া কাপের দলে নাইম, ছিটকে গেলেন সোহান-মাহমুদ

হাওর বার্তা ডেস্কঃ এশিয়া কাপে খেলার জন্য মঙ্গলবার সন্ধ্যায় আরব আমিরাতের উদ্দেশ্যে বিমানে ওঠার কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের। তার একদিন আগেই স্কোয়াডে যুক্ত করা হলো ওপেনার নাইম শেখকে। বিস্তারিত..

রাশিয়া থেকে দ্বিগুণ তেল কিনে ইউরোপের শূন্যস্থান পূরণ করছে তুরস্ক

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেন যুদ্ধের জেরে পশ্চিমা দেশগুলো রাশিয়া থেকে জ্বালানি আমদানি কমিয়ে দিলেও তার ঠিক উল্টো পথে তুরস্ক। রুশ জ্বালানি আমদানিতে নিষেধাজ্ঞা দেওয়ার বদলে কেনা বাড়িয়ে দিয়েছে তারা। চলতি বিস্তারিত..

ঢাকায় মাদকবিরোধী অভিযানে ৫৮ জন গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অভিযোগে ৫৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। এ সময় তাদের কাছ থেকে বিস্তারিত..

ভক্তদের মনে ‘আগুন’ লাগালেন জয়া আহসান!

হাওর বার্তা ডেস্কঃ ‘সবাই বলে বয়স বাড়ে, আমি বলি কমে’- আক্ষরিক অর্থে এই গান যেন জয়া আহসানের জন্যই সৃষ্টি হয়েছে। কেননা সব অভিনেত্রীর বয়স বাড়ে, চেহারায় বয়সের ছাপ পড়ে; কিন্তু বিস্তারিত..