মালয়েশিয়ায় চালু হচ্ছে বিদেশি কর্মীদের জন্য সঞ্চয় প্রকল্প

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ায় বিদেশি কর্মীদের জন্য সঞ্চয় প্রকল্প চালুর পরিকল্পনা হচ্ছে। ১০ বছরের অস্থায়ী কাজের ভিজিট পাসের (পিএলকেএস) মেয়াদ শেষ হওয়ার পর প্রবাসীদের নিজ দেশে ফিরতে যেন সুবিধা হয় বিস্তারিত..

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, ঢাবি শিক্ষককে অব্যাহতির সুপারিশ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সংগীত বিভাগের সহকারী অধ্যাপক মো. এনামুল হকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এই শিক্ষক যৌন হয়রানিমূলক প্রস্তাব দিয়েছেন বলে অভিযোগ করেছেন ওই ছাত্রী। বিস্তারিত..

২৫ টাকা মজুরি বাড়ার আশ্বাসে চা শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার

হাওর বার্তা ডেস্কঃ ১৪৫ টাকা মজুরির আশ্বাসে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন চা শ্রমিক নেতারা। শ্রম অধিপ্তর ও সরকারের সঙ্গে বৈঠকের পর এ কথা জানান তারা। তবে সাধারণ শ্রমিকরা এর সঙ্গে বিস্তারিত..

সু চির সঙ্গে আলোচনায় বসবে মিয়ানমারের সেনাপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতাচ্যুত হয়ে গৃহবন্দি থাকা মিয়ানমারের গণতন্ত্রপন্থি নেত্রী অং সান সু চির সঙ্গে আলোচনায় বসতে রাজি হয়েছেন দেশটির সেনাপ্রধান জেনারেল মিন অং হ্লাইং। শুক্রবার এক বিবৃতিতে মিয়ানমারের জান্তাপ্রধান বিস্তারিত..

যার এখনই আইনী সহায়তা প্রয়োজন, অবশ্যই সেই মানুষটির পাশে দাঁড়াবো: এসপি কিশোরগঞ্জ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। বৃহস্পতিবার (১৮ আগস্ট) তিনি বিদায়ী পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মাশরুকুর রহমান বিস্তারিত..

পরী-রাজের ছেলেকে দেখতে গেলেন রিয়াজ-নিপূণ

হাওর বার্তা ডেস্কঃ তারকা দম্পতি রাজ-পরীর কোলজুড়ে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। নিজেদের প্রথম সন্তান রাজ্যকে নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তারা। এদিকে রাজ্যকে দেখার জন্য তাদের বাসায় যান আরেক তারকা দম্পতি বিস্তারিত..

হবিগঞ্জে চা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ দৈনিক মজুরি বৃদ্ধির দাবিতে টানা আন্দোলন করছেন চা শ্রমিকরা। শনিবারও হবিগঞ্জের ২৪টি চা বাগানে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেন চা শ্রমিকরা। শ্রমিকরা জানিয়েছেন, ২৪টি চা বাগানের শ্রমিকরা বিস্তারিত..

পরিচালকের বিরুদ্ধে পারিশ্রমিক না দেওয়ার অভিযোগ নায়িকার

হাওর বার্তা ডেস্কঃ সিনেমায় অভিনয় শেষ করার পরেও পারিশ্রমিক না পাওয়ার অভিযোগ তুলেছে ঢাকাই সিনেমার নায়িকা নিশাত নাওয়ার সালওয়া। আজ শনিবার (২০ আগস্ট) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসের মাধ্যমে বিস্তারিত..

আগামী নির্বাচন আওয়ামী লীগের বাঁচামরার নির্বাচন: মায়া

হাওর বার্তা ডেস্কঃ আগামী নির্বাচন আওয়ামী লীগের বাঁচামরার নির্বাচন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। তিনি বলেন, এবারের নির্বাচন আওয়ামী লীগের জন্য একটা পরীক্ষিত নির্বাচন। বিস্তারিত..

বঙ্গোপসাগরে ১১ ট্রলারডুবি, নিখোঁজ ৩৪ জেলে

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে পৃথক ঝড়ের কবলে পড়ে অন্তত ১৫০ জেলেসহ ১১টি মাছ ধরা ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এর মধ্যে এখনো নিখোঁজ রয়েছেন ৩৪ জেলে। এ সব দুর্ঘটনায় বিস্তারিত..