বিদ্যুৎ নিয়ে যারা দুর্নীতির কথা বলেন, তারাই প্রকৃতপক্ষে দুর্নীতির পৃষ্ঠপোষক’

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ নিয়ে যারা দুর্নীতির কথা বলেন, তারাই প্রকৃতপক্ষে দুর্নীতির পৃষ্ঠপোষক বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার এক বিবৃতিতে ‘বিদ্যুৎ নিয়ে বিএনপির অব্যাহত মিথ্যাচারের বিস্তারিত..

নওফেলের হুশিয়ারির পর চবিতে ছাত্রলীগের অবরোধ প্রত্যাহার

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ফেসবুকে ‘কঠোর’ হওয়ার বার্তা দেওয়ার পর অবরোধ প্রত্যাহার করে নিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অচল করে রাখা ছাত্রলীগ নেতাকর্মীরা। ক্যাম্পাসে অবরোধ শুরুর ৩৫ বিস্তারিত..

ফোর-জি নেটওয়ার্ক সম্প্রসারণের নির্দেশ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ দেশের হাওড়, গ্রাম ও দুর্গম এলাকা ফোর-জি নেটওয়ার্ক সম্প্রসারণের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইভ-জির আগে ফোর-জি নেটওয়ার্ক সারা দেশে সরবরাহের নির্দেশ দিয়েছেন তিনি। মঙ্গলবার রাজধানীর শেরেবাংলা বিস্তারিত..

আদর-মাহি জুটির সিনেমা আসছে ৭ অক্টোবর

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। তার নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে। সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও আদর আজাদ। আগামী ৭ অক্টোবর বিস্তারিত..

বঙ্গোপসাগরের তেল-গ্যাসের ২৬ ব্লক, তবু সুফল পাচ্ছে না বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ দেশের সমুদ্রসীমায় মোট ২৬টি তেল-গ্যাস ব্লক রয়েছে। এর মধ্যে অগভীর অংশে ১১টি ও গভীর সাগরে ১৫টি। সীমানাবিরোধ নিষ্পত্তির পর ভারত ও মিয়ানমার দ্রুতগতিতে বঙ্গোপসাগরে তাদের অংশে তেল-গ্যাস বিস্তারিত..

সেন্সরে রাজ-মিমের নতুন সিনেমা

হাওর বার্তা ডেস্কঃ নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটি গত ঈদে মুক্তি পায়। এতে জুটি বেঁধে অভিনয় করেন শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম। সিনেমাটি দর্শক মহলে সারা ফেলেছে। এবার বিস্তারিত..

ওসমানী মেডিক‌্যালের শিক্ষার্থীদের ওপর হামলা: কর্মসূচি স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের এমএজি ওসমানী মেডিক‌্যাল কলেজের দুই শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের ডাকা ধর্মঘট স্থগিত করা হয়ছে। প্রশাসনের আশ্বাসে মঙ্গলবার (২ আগস্ট) দুপুর ২টা পর্যন্ত এ বিস্তারিত..

আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ অর্থনৈতিক সহযোগিতা সংস্থা ডি-৮ এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে বাংলাদেশ ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেয়েছে। তুরস্ক প্রজাতন্ত্রের সাবেক প্রধানমন্ত্রী অধ্যাপক ড. নাজমুদ্দিন এরবাকান স্মরণে এই পুরস্কার দেওয়া হয়। বিস্তারিত..

স্ত্রী ডিভোর্স চাওয়ায় স্বামীর কাণ্ড!

হাওর বার্তা ডেস্কঃ ১৫ বছরের বিবাহিত জীবনের ইতি টানতে চেয়েছিলেন স্ত্রী। সে কথা জানাতেই একেবারে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেন স্বামী। নিজের ‘অজান্তেই’ স্ত্রীকে ৩০ বার ছুরিকাঘাত করা অভিযোগ উঠেছে তার বিস্তারিত..

দ্বিতীয় স্ত্রীর উপস্থিতিতে হোটেল কক্ষে গলায় ফাঁস দিলেন স্বামী

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজার শহরের কলাতলীর ওয়ার্ল্ড বিচ হোটেলে থেকে সৌরভ সিকদার (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১ আগস্ট) রাত ৯ টার দিকে ওই হোটেলের ৭১৭ বিস্তারিত..