সতীর্থদের হাতে মদ, হাতে নেননি সাদিও মানে ও তার মুসলিম সতীর্থ

হাওর বার্তা ডেস্কঃ নিজের ধর্ম ইসলামের প্রতি সম্মান প্রদর্শন করে আবারও আলোচনায় বায়ার্ন মিউনিখের তারকা ফুটবলার সাদিও মানে। নিজের ধর্মের বিষয়ে সজাগ অনেক মুসলিম তারকা আছেন সারা বিশ্বে। বায়ার্ন মিউনিখ বিস্তারিত..

রাশিয়ার সাথে তালেবানের বাণিজ্য চুক্তি চূড়ান্ত

হাওর বার্তা ডেস্কঃ আফগানিস্তানের জন্য রাশিয়ার কাছ থেকে পেট্রল ও বেনজিন কিনতে তালেবান কর্মকর্তারা একটি চুক্তি স্বাক্ষরের পথে রয়েছে। আফগান কর্তৃপক্ষ বার্তা সংস্থা রয়টার্সকে এ তথ্য জানিয়েছে। সোমবার প্রকাশিত প্রতিবেদন বিস্তারিত..

হাজারীবাগে বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাজারীবাগের বটতলা বাজার এলাকায় একটি বস্তিতে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট কাজ করছে। ছোট ছোট ১৫-১৬টি ঘরে অগ্নি দুর্ঘটনা ঘটেছে। ফায়ার বিস্তারিত..

একদিনে ১২০০ সেনা হারিয়েছে ইউক্রেনীয় বাহিনী

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র লেফটেন্যান্ট-জেনারেল ইগর কোনাশেনকভ মঙ্গলবার জানিয়েছেন, ইউক্রেনের প্রেসিডেন্ট ভ্লাদিমির জেলেনস্কির নির্দেশে নিকোলায়েভ-ক্রিভোই রোগ এবং অন্যান্য অঞ্চলে আক্রমণ চালানোর প্রচেষ্টায় ইউক্রেনের সেনাবাহিনী গত দিনে ১,২০০ বিস্তারিত..

ক্যাটরিনার বোনের সঙ্গে আরিয়ানের প্রেমের গুঞ্জন!

হাওর বার্তা ডেস্কঃ পর্দায় শাহরুখ খান-ক্যাটরিনা কাইফের রসায়ন দর্শকের বরাবরই পছন্দ। পর্দার বাইরে এবার তাদের এক পারিবারিক সমীকরণও তৈরি হতে চলেছে বলে গুঞ্জন চাউর হয়েছে। মঙ্গলবার সেই সম্পর্কের ঝলক মিলল বিস্তারিত..

ঘরে বসে আয়ের মাধ্যম ফ্রিল্যান্সিং

হাওর বার্তা ডেস্কঃ সহজ কথায়, ফ্রিল্যান্সিং হলো ইন্টারনেটের সাহায্যে ঘরে বসে অন্য কারো কাজ করে দেওয়া এবং সেখান থেকে আয় করা। ফ্রিল্যান্সিং বলতে বুঝায় : – মুক্তপেশা এবং আপনি যে বিস্তারিত..

হারের কারণ নিয়ে যা বললেন মোসাদ্দেক

হাওর বার্তা ডেস্কঃ এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। ম্যাচ শেষে দলের হারের জন্য ১০ থেকে ১৫ রানের ঘাটতির কথা জানিয়েছেন অলরাউন্ডার মোসাদ্দেক বিস্তারিত..

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়ায় যা বললেন ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যে ‘রাজনৈতিক শিষ্টাচারবিবর্জিত’ বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিস্তারিত..

তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে

হাওর বার্তা ডেস্কঃ আজ ঢাকাসহ বিভিন্ন জেলার উপর দিয়ে বয়ে যাওয়া মৃদু তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। এছাড়া সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। বিস্তারিত..

আইএইএ প্রধানের সঙ্গে জেলেনস্কির বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক পরমাণু শক্তি সংস্থা (আইএইএ) প্রধান রাফায়েল গ্রোসির সঙ্গে সাক্ষাৎ করেছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। স্থানীয় সময় মঙ্গলবার কিয়েভে তাদের বৈঠক অনুষ্ঠিত হয়। খবর সিএনএনের। বৈঠকে রাফায়েল বিস্তারিত..