ফেসবুকে প্রেম, ইমরানকে পেতে গাজীপুরে আমেরিকান তরুণী

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী কুমারভিটা এলাকায় ইমরান খান নামে এক যুবকের প্রেমের টানে আমেরিকা থেকে লিডিয়া লুজা নামে এক তরুণী বাংলাদেশে এসেছেন। সোমবার (১১ জুলাই) ভোরে এ বিস্তারিত..

কাঁচা মরিচের ডাবল সেঞ্চুরির দিনে অপরাজিত শসা!

হাওর বার্তা ডেস্কঃ ঈদের পরদিন সোমবার (১১ জুলাই) প্রতি কেজি কাঁচা মরিচ বিক্রি হচ্ছে ২২০ থে‌কে ২৪০ টাকায়। ঈদের আগের দিনও যার দাম ছিল ১১০ থে‌কে ১২০ টাকা। মাত্র এক বিস্তারিত..

গাজীপুরে ঝুট গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৩ ইউনিট

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর মহানগরীর কোনাবাড়ী কাঁঠালতলা এলাকায় ঝুটের গোডাউনে আগুন লেগেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। সোমবার (১১ জুলাই) বিকেল পৌনে ৬টার বিস্তারিত..

ঈদের ছুটি শেষ আজ, অফিস খুলছে কাল

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল আজহার ছুটি শেষে আগামীকাল খুলছে অফিস। আজ সোমবার সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তিন দিনের ছুটিশেষ হচ্ছে। আগামীকাল মঙ্গলবার থেকে অফিস-আদালত, ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলবে। গতকাল রবিবার (১০ বিস্তারিত..

প্রথম ওয়ানডে জিতে যা বললেন তামিম

হাওর বার্তা ডেস্কঃ এবারের ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে হারের বৃত্ত থেকে বের হতে পারছিল না বাংলাদেশ। টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের পর টি-টোয়েন্টি সিরিজ হেরে রীতিমত কোণঠাসা হয়ে পড়েছিল টাইগাররা। তবে নিজেদের বিস্তারিত..

আল্লাহ প্রধানমন্ত্রীরে বাঁচাইয়া রাহুক

হাওর বার্তা ডেস্কঃ ঈদের আগে চাল, ডাল, তেল আর ঈদের দিন কুরবানির মাংস পেয়েছেন নেত্রকোনার কলমাকান্দা উপজেলার রহিমপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসব উপহার পেয়ে সেখানকার বাসিন্দা আয়েশা আক্তার বিস্তারিত..

ঢাকায় কুরবানির ৩০ হাজার টন বর্জ্য অপসারণ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার দুই সিটি করপোরেশন উত্তর ও দক্ষিণে কুরবানির দিনে নির্ধারিত সময়ের মধ্যেই শতভাগ বর্জ্য অপসারণে দাবি করা হয়েছে।তারা জানিয়েছে, সোমবার দুপুর পর্যন্ত জবাই করা পশু এবং হাট বিস্তারিত..

বড় প্রস্তুতি নিচ্ছে ইউক্রেনের সেনারা

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের প্রতিরক্ষামন্ত্রী ব্রিটিশ গণমাধ্যম টাইমস নিউজ পেপারসকে জানিয়েছেন,  রাশিয়া ইউক্রেনের দক্ষিণ দিকের যেসব অঞ্চল দখল করেছে সেগুলো পুনর্দখল করতে বড় ধরনের প্রস্তুতি নিচ্ছে ইউক্রেন। তিনি জানিয়েছেন, এ বিস্তারিত..

যে বয়সে হ্যাং-আউট করার কথা আমি তা করতে পারিনি: শবনম ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ নাটকের জনপ্রিয় মুখ শবনম ফারিয়া মাঝে কিছুদিন বিরতি দিয়ে এখন অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। সোশ্যাল মিডিয়াও সরব এই নায়িকা। তার অনেক বন্ধু-ভক্ত-শুভাকাঙ্ক্ষী রয়েছে। এই অর্জনের পেছনে বিস্তারিত..

পর্তুগালে ভয়াবহ দাবানলে আহত ২৯

হাওর বার্তা ডেস্কঃ পর্তুগালে ভয়াবহ দাবানলে ২৯ জন আহত হয়েছেন। আগুন নেভাতে দেশজুড়ে তৎপর এখন তিন হাজারের বেশি ফায়ার ব্রিগেড কর্মী। এছাড়া, রাসায়নিক ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে দিনরাত কাজ করছে বিস্তারিত..