নেত্রকোনায় তিন সন্তানের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু

বিজয় দাস, প্রতিনিধি নেত্রকোনাঃ পদ্মা সেতুর নামানুসারে নেত্রকোনায় এক হাসপাতলে তিন সন্তানের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু। তিন সন্তানের জননী শখ করে রেখেছেন ছেলের নাম স্বপ্ন এবং কন্যা দুই বিস্তারিত..

করোনা শনাক্ত বেড়ে ১৬৮৫, মৃত্যু নেই

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত দেশে করোনায় মোট মৃত্যু হয়েছে ২৯ হাজার ১৩৫ জনের। এদিন নতুন করে শনাক্ত হয়েছেন বিস্তারিত..

ফের শ্রীময়ীকে নিয়ে পার্টিতে কাঞ্চন

হাওর বার্তা ডেস্কঃ বাহারি আলো খেলা করছে পার্টি সেন্টারে। সেলফি তুলছেন কাঞ্চন মল্লিক। তার পিঠে হাত রেখে দাঁড়িয়ে আছেন রাজ চক্রবর্তী। রাজের ঠিক পাশে দাঁড়িয়ে শুভশ্রী গাঙ্গুলি ও শ্রীময়ী চট্টরাজ। শুক্রবার বিস্তারিত..

মানিকগঞ্জে ৪৭ কেজির বাঘাইড় বিক্রি হলো ৫৬ হাজার টাকায়

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় ৪৭ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ৫৬ হাজার ৪০০ টাকায় বিক্রি হয়েছে। শুক্রবার (২৪ জুন) সকালে উপজেলার বাল্লা বাজারের মৎস্য ব্যবসায়ী পঁচা হালদার ও বিস্তারিত..

১৩ দিন পর বাসায় ফিরছেন খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবে এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষ। শুক্রবার বিকালে এ সংবাদ সম্মেলন হওয়ার কথা রয়েছে। তার আগেই খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক বিস্তারিত..

এরদোগানের ধর্মীয় গুরু মাহমুদ এফেন্দি আর নেই

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ববরেণ্য আলেম ও তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েব এরদোগানের ধর্মীয় গুরু শায়খ মাহমুদ এফেন্দি মারা গেছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার ৯৩ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি … বিস্তারিত..

ব্রিকস সম্মেলনে যোগ দিয়ে যে বার্তা দিলেন পুতিন

হাওর বার্তা ডেস্কঃ বেইজিং আয়োজিত ভার্চুয়াল ব্রিকস শীর্ষ সম্মেলনে যোগদানের মাধ্যমে বিশ্বমঞ্চে ফিরলেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ইউক্রেনে রুশ হামলা শুরুর পর এই প্রথম বিশ্বের গুরুত্বপূর্ণ একটি জোটের শীর্ষ নেতাদের বিস্তারিত..

পথেঘাটে প্রাণের উৎসব সেতুর এপার ওপারে বর্ণিল সাজ

হাওর বার্তা ডেস্কঃ রাত পোহালেই উদ্বোধন হতে যাচ্ছে পদ্মা বহুমুখী সেতু। বহুকাল থেকে দেখে আসা স্বপ্ন রূপ নেবে বাস্তবে। সেতুর ওপর দিয়ে কয়েক মিনিটেই দেওয়া যাবে প্রমত্তা পদ্মা পাড়ি। এ বিস্তারিত..

চালের আমদানি শুল্ক কমল

হাওর বার্তা ডেস্কঃ আগামী চার মাসের জন্য চালের আমদানি শুল্ক কমিয়েছে সরকার। সরবরাহ বাড়াতে ও বাজারে স্থিতিশীলতা আনতে চালের আমদানি শুল্ক ২৫ শতাংশ থেকে কমিয়ে শূন্য করা হয়েছে। পাশাপাশি নিয়ন্ত্রণমূলক বিস্তারিত..

সিলেটে ত্রাণ সহায়তাকারী সেই গায়ককে পুলিশের ‘ধমক’

হাওর বার্তা ডেস্কঃ সিলেট-সুনামগঞ্জ বন্যা পরিস্থিতিতে অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন তরুণ গায়ক তাশরীফ খান। ফেসবুক লাইভে এসে দুদিনেই বন্যার্তদের ১৬ লাখ টাকার ব্যবস্থা করেন তিনি। এর পর গত কয়েক দিনে বিস্তারিত..