কিশোরগঞ্জে ৪০০ পিস ইয়াবা ও নগদ ১৪ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে ৪০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৪ হাজার টাকাসহ মো. জাহাঙ্গীর (৩৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে বিস্তারিত..

পুকুর খননে বেরিয়ে এলো ৫ মণ ওজনের বিষ্ণুমূর্তি

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের নগরকান্দায় পুকুর খননের সময় প্রাচীন একটি কষ্টিপাথরের বিষ্ণমূর্তি পাওয়া গেছে। মূর্তিটির ওজন প্রায় পাঁচ মণ। রোববার (৫ জুন) সন্ধ্যায় উপজেলার ডাংগী ইউনিয়নের আটাইল গ্রাম থেকে মূর্তিটি বিস্তারিত..

৮ ছানাসহ পুকুরে ফিরে গেলো মা বালিহাঁস

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে এক ব্যক্তির বাড়ি থেকে ছানাসহ ৯টি বালিহাঁস উদ্ধার করেছেন দ্য বার্ড সেফটি হাউজ কমিটির সদস্যরা। রোববার (৫ জুন) বিকেলে উপজেলার মালতিডাংগা গ্রামের ফিরোজ নামের এক বিস্তারিত..

দুই চুলার গ্যাসের দাম বেড়ে ১০৮০ টাকা

হাওর বার্তা ডেস্কঃ আবাসিকে দুই চুলার গ্যাসের দাম ৯৭৫ টাকা থেকে বাড়িয়ে ১০৮০ টাকা করা হয়েছে। এক চুলার গ্যাসের দাম ৯২৫ টাকা থেকে বাড়িয়ে করা হয়েছে ৯৯০ টাকা। তবে বাড়েনি বিস্তারিত..

রাজাকারদের তালিকা করতে সংসদে বিল

হাওর বার্তা ডেস্কঃ রাজাকার, আল-বদর, আল শামস বাহিনীসহ স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরির আইনি বাধা কাটছে। স্বাধীনতা বিরোধীদের তালিকা তৈরির বিধান রেখে সংসদে ‘জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল বিল-২০২২’ সংসদে উত্থাপন করা হয়েছে। রোববার বিস্তারিত..

বিশ্বের পর্যটন শিল্পে অন্যতম দ্বীপ রাষ্ট্র মালদ্বীপ

হাওর বার্তা ডেস্কঃ ছোট্ট একটি দ্বীপ রাষ্ট্র প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ অধিকারী এই দেশটি হলো মালদ্বীপ, যেখানে প্রতিনিয়ত হাজারো অতিথির আনাগোনা দেখা যায় ভেলিনা এয়ারপোর্টে। পর্যটন খা তে এক নাম্বার হিসেবে বিস্তারিত..

আজও মাঠে নামছে আর্জেন্টিনা, একাদশে একাধিক পরিবর্তন

হাওর বার্তা ডেস্কঃ রোববার স্পেনের নাভারেতে বাংলাদেশ সময় রাত ১২টায় আন্তর্জাতিক প্রীতি ম্যাচে এস্তোনিয়াকে মোকাবিলা করবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তুলনামূলক দুর্বল প্রতিপক্ষ এস্তোনিয়ার বিপক্ষে বেশ কিছু পরিবর্তন আনতে যাচ্ছে আর্জেন্টিনা। বিস্তারিত..

এখন পর্যন্ত ২৬ কোটি ডোজ টিকা দেওয়া হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ এখন পর্যন্ত করোনা টিকা সংগ্রহ করেছে সাড়ে ২৯ কোটি। এর মধ্যে ২৬ কোটি ডোজ দেওয়া হয়েছে বলে জাতীয় সংসদে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। রোববার (৫ জুন) বিস্তারিত..

করোনা আক্রান্ত শাহরুখ খান

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। মাত্র একদিন আগেই পোস্টার শেয়ার করে নিজের নতুন সিনেমা ‘জওয়ান’র ঘোষণা দেন তিনি। এরই মধ্যে শাহরুখের করোনা আক্রান্ত হওয়ার বিস্তারিত..

মুগ্ধতা ছড়াচ্ছে ইবির হরেক রকম ফুল

হাওর বার্তা ডেস্কঃ ‘ফুল হচ্ছে সৌন্দর্যের প্রতীক। আর ইসলামী বিশ্ববিদ্যালয় হচ্ছে সৌন্দর্যের লীলাভূমি। আপনি যখন ক্যাম্পাসে প্রবেশ করবেন এবং প্যারাডাইস রোড পর্যন্ত হেঁটে যাবেন, দুপাশের ফুলের সৌন্দর্য আপনাকে মুগ্ধ করবে।’ বিস্তারিত..