কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য অধিদপ্তর এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)-এর তথ্যানুযায়ী গতকাল সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশে ৩২ জনের শরীরে করোনা বিস্তারিত..

১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, আজ থেকে ৪১ বছর আগে ১৯৮১ সালের ১৭ মে ব্যক্তি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনই ছিলো না, ছিলো বিস্তারিত..

প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে প্রাণই হারালেন অভিনেত্রী

হাওর বার্তা ডেস্কঃ আজকাল প্রাকৃতিক সৌন্দর্যের ওপর অভিনেত্রীরা যেন ভরসা হারিয়ে ফেলছেন। নিজেকে আরো সুন্দরভাবে উপস্থাপনের জন্য আশ্রয় নিচ্ছেন সার্জারির। নিজেকে আরো আকর্ষণীয়ভাবে উপস্থাপনের জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন ভারতের কন্নড় বিস্তারিত..

নেত্রকোনা কালবৈশাখী ঝড়ে ঘরবাড়ি ও গাছপালার ব্যাপক ক্ষয়-ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের রাজেন্দ্রপুর এলাকায় কালবৈশাখী ঝড়ে ঘরবাড়ি ও গাছপালার ব্যাপক ক্ষতি হয়েছে। ঝড়ের কবলে পড়ে আহত হয়েছেন বেশ কয়েকজন। স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল সাড়ে বিস্তারিত..

দেশ-বিদেশের ১২০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পাপ পুণ্য’

হাওর বার্তা ডেস্কঃ আসছে গিয়াস উদ্দিন সেলিমের সিনেমা ‘পাপ পুণ্য’। তারকাবহুল সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী শুক্রুবার (২০ মে)। একসঙ্গে দেশ-বিদেশের ১২০ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। তবে ২০ মে পর্যন্ত বিস্তারিত..

কলকাতার আদালতে পি কে হালদার, ১৪ দিনের রিমান্ড আবেদন

হাওর বার্তা ডেস্কঃ গ্রেফতারের পর রিমান্ড শেষে বাংলাদেশে অর্থ কেলেঙ্কারির অন্যতম হোতা প্রশান্ত কুমার হালদারকে কলকাতার আদালতে তোলা হয়েছে। নতুন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেছে ভারতীয় গোয়েন্দা সংস্থা (ইডি)। বিস্তারিত..

এই সরকারের আমলে কৃষকের ভাগ্যোন্নয়নে কোনো উদ্যোগ নেই : মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দুর্ভাগ্যজনক হলেও সত্য, বর্তমান সরকারের আমলে কৃষি ও কৃষকের ভাগ্যোন্নয়নে তেমন কোনো উদ্যোগ ও তৎপরতা নেই। বর্তমান সরকার সেই কাজগুলোই বিস্তারিত..

আসামে ভয়াবহ বন্যা : দাঁড়িয়ে থাকা ট্রেন উল্টে গেল কাদা-পানির স্রোতে

হাওর বার্তা ডেস্কঃ চারদিকে ঘোলা বানের পানি; সেই সঙ্গে চলছে অঝোরে বৃষ্টি। তার মধ্যেই গাছ, কাঠ, ধ্বংসস্তূপ ঠেলে নিয়ে স্টেশনেই দাঁড়িয়ে থাকা একটি ট্রেনের উপর আছড়ে পড়ল সেই স্রোত, খেলনার বিস্তারিত..

তিন বছরে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ আয় করেছে ৩০০ কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিএসসিএল) জানিয়েছে, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ তিন বছর ধরেই আয়ের ধারায় রয়েছে। এরই মধ্যে কোম্পানির মোট আয় ৩০০ কোটি টাকা অতিক্রম করেছে। বর্তমানে কোম্পানির মাসিক বিস্তারিত..

একশ লিচু বিক্রি হচ্ছে ১৬০ টাকায়

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর বাজারে আসছে শুরু করেছে লিচু। মধুমাসের আগেই রসেভরা টুকটুকে ফলের দেখা মিললে চোখ ছানাবড়া হতেই পারে। প্রায় সপ্তাহখানেক আগে থেকে অল্প দামে বিক্রি হচ্ছে লিচু। প্রতি বিস্তারিত..