কেজিএফ’ অভিনেতার মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ভারত মাতাচ্ছে ‘কেজিএফ ২’। শুধু ভারত নয়, সারা বিশ্বের হিন্দি সিনেমাপ্রেমীরা মজেছেন এই সিনেমায়। এরইমধ্যে ছবিটি আয়ের দিক থেকে নানা রেকর্ড করে ফেলেছে। এমনি আনন্দের সময় এলো বিস্তারিত..

বাংলাদেশের জন্য পাটের বাজার পুরোপুরি উন্মুক্ত করার চিন্তা ভারতের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি পাটের অন্যতম বড় বাজার প্রতিবেশী ভারত। একসময় দেশটিতে শুল্কমুক্ত পাট রপ্তানির সুবিধা পেতো বাংলাদেশ। কিন্তু স্থানীয় পাটচাষিদের স্বার্থ বিবেচনায় ২০১৭ সালে বাংলাদেশি পাট আমদানিতে অ্যান্টি-ডাম্পিং শুল্ক বিস্তারিত..

এটার জন্য আমার জীবন দিয়ে দেব: নেইমার

হাওর বার্তা ডেস্কঃ ২০১০ সালে অভিষেকের পর দুটি বিশ্বকাপ খেলেছেন নেইমার। কিন্তু বিশ্বকাপে চুমু খাওয়াটা এখনো হলো না এই ব্রাজিলিয়ান তারকার। ২০১৪ সালে ঘরের মাঠ থেকে বিশ্বকাপ যেতে দেবেন না বিস্তারিত..

ঈদের দিন বিরিয়ানি খেতে গিয়ে পেটে গেল বহুমূল্যের রত্ন

হাওর বার্তা ডেস্কঃ ঈদের দিন সব বাড়িতেই সুস্বাদু সব খাবারের আয়োজন থাকে।  ছোটবড় সকলেই  উৎসবের এই দিনে পেটপুরে মজার মজার সেইসব খাবার খান। তবে ঈদে মজার খাবারের আবেশে বহুমূল্যের রত্ন বিস্তারিত..

ডায়াবেটিসে লিচু মানা

হাওর বার্তা ডেস্কঃ গরমে থাকে সুস্বাদু ফলের ছড়াছড়ি। এর মধ্যে অন্যতম হচ্ছে লিচু। অসাধারণ স্বাদ ও মিষ্টতায় পূর্ণ এই ফল মানুষের আকর্ষণের কেন্দ্রে রয়েছে। এর সঙ্গে আবার লিচুতে পানির পরিমাণ বিস্তারিত..

নাটোরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৭ জন

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও একজন মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় নিহত হলেন ৭ জন। তাদের মধ্যে ৫ পুরুষ ও ২ নারী। বিস্তারিত..

ছাত্রলীগ নেতার দাপট, কেটে নিলেন সরকারি রাস্তার গাছ

হাওর বার্তা ডেস্কঃ সিরাজগঞ্জের তাড়াশে সরকারি রাস্তার গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে আতিকুল ইসলাম কপিল নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। শনিবার (৭ মে) সকালে উপজেলার তালম ইউনিয়নের তাড়াশ-রানীহাট আঞ্চলিক সড়কের বিস্তারিত..

নিষেধাজ্ঞা উপেক্ষা করে ৭ মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন

হাওর বার্তা ডেস্কঃ শনিবার (০৭ মে) বাংলাদেশের গণতন্ত্র প্রিয় মানুষের কাছে একটি স্মরণীয় দিন।  ২০০৭ সালের এই দিনে তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার ঘোষিত জরুরি অবস্থা চলাকালীন সময়ে মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে বিস্তারিত..

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বকে পথ দেখাচ্ছে : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে গবেষণা করার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিভিন্নভাবে বিশ্বকে পথ দেখাচ্ছে। শনিবার (৭ মে) বিস্তারিত..

করোনা মোকাবিলায় দক্ষিণ এশিয়ার শীর্ষে বাংলা‌দেশ, বিশ্বে পঞ্চম

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারি মোকাবিলায় বিশ্বের সকল দেশের মধ্যে পঞ্চম অবস্থানে বাংলাদেশ। অন্যদিকে দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে বাংলাদেশের অবস্থান সবার শীর্ষে। বৃহস্পতিবার (০৫ মে) জাপানভিত্তিক প্রতিষ্ঠান নিকেই এশিয়ার ‘নিকেই বিস্তারিত..