ঈদের একদিন আগেই হঠাৎ বাজার থেকে ‘উধাও’ সয়াবিন তেল

হাওর বার্তা ডেস্কঃ ঈদের একদিন আগেই হঠাৎ বাজার থেকে ‘উধাও’ সয়াবিন তেল। ভোজ্যতেলের এমন সংকটে চরম বিপাকে পড়েছেন দোকানে তেল কিনতে আসা ক্রেতারা। রোববার (১ মে) রাজধানীর কারওয়ান বাজার, পলাশী কাঁচাবাজার, বিস্তারিত..

‘হাওরে আর কোনো উঁচু সড়ক নির্মাণ হবে না, শুধু উড়াল সেতু হবে’

হাওর বার্তা ডেস্কঃ এখন থেকে হাওরে আর কোনও উঁচু সড়ক নির্মাণ করা হবে না, শুধু উড়াল সেতু নির্মাণ করা হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। সোমবার (২ মে) সুনামগঞ্জের জগন্নাথপুর বিস্তারিত..

দুই বছর পর রাজধানীর জাতীয় ঈদগাহে জামাত অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনার ধকল কাটিয়ে দীর্ঘ দুই বছর পর রাজধানীর জাতীয় ঈদগাহ মাঠে দেশের প্রধান ঈদজামাত অনুষ্ঠিত হলো। সকাল সাড়ে ৮টায় শুরু হয়ে নামাজ শেষ হয় ৮টা ৩৭ বিস্তারিত..

মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশের সকল বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যান্য উৎসবের ন্যায় প্রধানমন্ত্রী তাঁর শুভেচ্ছার নিদর্শন হিসেবে রাজধানীর মোহাম্মদপুরস্থ গজনবী রোড়ে বিস্তারিত..

ঈদের দিন দেশের ছয় জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৮ জনের

ঈদের দিন দেশের ছয় জেলায় আটজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে টাঙ্গাইলে একই স্থানে তিন কিশোরে মৃত্যু হয়েছে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় একজন,বাগেরহাটে একজন, হবিগঞ্জে একজন, মেহেরপুরে একজন ও কক্সবাজারে একজনের মৃত্যু হয়েছে। বিস্তারিত..

কদমতলীতে রোলার কোস্টার থেকে পড়ে কিশোরের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর কদমতলী থানা এলাকার বিআইডব্লিউটিএর আওতাধীন শ্যামপুর ইকোপার্কের রোলার কোস্টার থেকে ছিটকে পড়ে মো. রাব্বি (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ মে) দুপুর দেড়টার দিকে এ বিস্তারিত..

কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে দেশের ‘সবচেয়ে বড়’ ঈদের জামাত অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ দুই বছর পর কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে আবারও দেশের ‘সবচেয়ে বড়’ ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩ মে) সকাল ১০টায় প্রচণ্ড বৃষ্টি উপেক্ষা করে ঈদের জামাত অনুষ্ঠিত বিস্তারিত..

মিষ্টি দিয়ে বিজিবি-বিএসএফের ঈদের শুভেচ্ছা বিনিময়

হাওর বার্তা ডেস্কঃ মুসলমান সম্প্রদায়ের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছে বর্ডার গাড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের বিস্তারিত..

হাতে হারিকেন নিয়ে আজ রাতে গান শোনাবেন মাহফুজুর রহমান

হাওর বার্তা ডেস্কঃ আজ ঈদের দিন। খুশির বন্যা বইছে চারদিকে। করোনার চোখ রাঙানিকে জয় করে দুই বছর প্রাণ ফিরে পেয়েছে ঈদের উৎসব। চারদিকে ছুটছেন সবাই, বন্ধু-স্বজনদের বাড়ি বাড়ি। কেউ দলবলে বিস্তারিত..

ঢাকায় মাদকবিরোধী অভিযানে ১৫ জন গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ১৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। গ্রেফতারের সময় তাদের বিস্তারিত..