রাঙ্গামাটির সাজেক ভ্যালি সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ের দেশের অন্যতম পর্যটন স্পট রাঙ্গামাটির সাজেক ভ্যালি সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আগামী ১২ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত তিনি সাজেকে অবকাশ যাপন করবেন বলে বিস্তারিত..

ঈদের ৫ নাটকে থাকছে পড়শীর গান

হাওর বার্তা ডেস্কঃ মুসলমানদের সবচেয়ে বড় এই উৎসবকে ঘিরে শোবিজ পাড়া সরগরম। নতুন গান, নাটক, সিনেমা এসব নিয়ে জমজমাট রঙিন বিনোদন জগত। শিল্পীরা পার করছেন চূড়ান্ত ব্যস্ত সময়। ব্যতিক্রম নন বিস্তারিত..

নলেজ পার্টনার হয়ে কাজ করবে বাংলাদেশ-ভারত: পলক

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জ্ঞানভিত্তিক ও উদ্ভাবনী স্মার্ট বাংলাদেশ ও ত্রিপুরা বিনির্মাণে নলেজ পার্টনার হয়ে কাজ করবে বাংলাদেশ-ভারত। বৃহস্পতিবার রাতে ভারতের ত্রিপুরা রাজ্যের বিস্তারিত..

লাখো আলেয়াদের মুখে হাসি ফোটাতে হাজার বছর বেঁচে থাকুন বঙ্গবন্ধুকন্যা

হাওর বার্তা ডেস্কঃ ‘বৃদ্ধা আলেয়া বেগম প্রায় তিন যুগ ধরে বরগুনা শহরের ভাড়ানি খালের মাছ বাজার ব্রিজের নিচে বসবাস করে আসছেন। ব্রিজের নিচে ময়লার ভাগাড়ের পাশেই কাঠের তক্তা পেতে কোনোমতে বিস্তারিত..

শাহজালালে ২৭৩ আইফোনসহ দেড় কেজি সোনা জব্দ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর শাহজালাল বিমানবন্দরে ২৭৩টি আইফোন এবং দেড় কেজির বেশি স্বর্ণালংকারসহ এক যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিম। তার কাছ থেকে জব্দ করা মোবাইল ফোন ও বিস্তারিত..

মে মাসে বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ ভারত মহাসাগর বা দক্ষিণ আন্দামান সাগরে সৃষ্টি হতে পারে ঘূর্ণিঝড়। বর্তমানে সমুদ্রপৃষ্ঠের তাপমাত্রা রয়েছে ২৮-৩০ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে। যার ফলে ক্রমশ শক্তি বাড়াবে এ ঝড়টি বলে জানিয়েছে বিস্তারিত..

অতিরিক্ত ভাড়া নেবেন না: কাদের

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় স্বার্থে ঈদে ঘরমুখো মানুষের কাছ থেকে অতিরিক্ত ভাড়া না নিতে পরিবহণ মালিক ও শ্রমিক নেতাদের প্রতি আহবান জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি শুক্রবার বিস্তারিত..

কিয়েভে ১১৮৭ লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের রাজধানী কিয়েভের বিভিন্ন অঞ্চল থেকে এ পর্যন্ত এক হাজার ১৮৭ জন বেসামরিক নাগরিকের লাশ পাওয়া গেছে বলে জানিয়েছেন স্থানীয় এক পুলিশ কর্মকর্তা। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছে বিস্তারিত..

শিমুলিয়ার পরিবর্তে পাটুরিয়া ঘাট দিয়ে যানবাহন চলাচলের অনুরোধ জানান নৌপরিবহন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, যানবাহন পারাপারের জন‍্য মুন্সিগঞ্জের শিমুলিয়ায় ১০টি এবং মানিকগঞ্জের পাটুরিয়ায় ২১টি ও আরিচায় ৪টি ফেরি রয়েছে। সকালে শিমুলিয়ায় অতিরিক্ত যাত্রী ও যানবাহনের বিস্তারিত..

চাঁদপুরে এতিম শিশুদের মাঝে পুলিশের ঈদ উপহার বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ ঈদের নতুন পোশাক আর খাদ্য সহায়তা পেল চাঁদপুরে মাদ্রাসায় পড়ুয়া এতিম শিশুরা। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ লাইনে আনুষ্ঠানিকভাবে শতাধিক শিশুর হাতে এসব সামগ্রী তুলে দেন বিস্তারিত..