ঈদে নতুন জামা পেলো ২৯৪ ছিন্নমূল শিশু

হাওর বার্তা ডেস্কঃ কারও বসবাস রেল স্টেশনে, আবার কেউ কেউ বেড়ে উঠেছে ঝুপড়ি ঘরে। অভাব-অনটনের মধ্যে মানবেতর জীবনযাপনে অভ্যস্ত এসব শিশুদের ঈদের আনন্দে আন্দোলিত হওয়া তো দূরের কথা, তিনবেলা পেটভরে বিস্তারিত..

মাদকসহ দুই সতিন গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীর ডোমারে মাদকসহ দুই নারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন-জাহানারা বেগম (৫২) ও বিস্তারিত..

৩০০ টাকায় গরুর মাংস পেলো ৪৭২ পরিবার

হাওর বার্তা ডেস্কঃ যশোরে মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত ব্যক্তিদের কাছে ৩০০ টাকা করে (প্রতি কেজি) গরুর মাংস, ৫০ টাকা কেজি পোলাও চাল আর ৫০ টাকায় চিনি বিক্রি করেছে আইডিয়া সমাজ কল্যাণ বিস্তারিত..

ট্রেনের অগ্রিম টিকিট পেতে কমলাপুরে কাঁথা-বালিশ নিয়ে অবস্থান

হাওর বার্তা ডেস্কঃ দুপুর একটা। কমলাপুর রেলস্টেশনের ১৬ নম্বর কাউন্টারের সামনে চেয়ার পেতে বসে আছেন এক যুবক, নাম আব্দুল্লাহ আবু সাঈদ। হাতে স্মার্টফোন, কানে ইয়ারফোন। কিছুক্ষণ পরপর স্মার্টফোনে গেমস খেলছেন। বিস্তারিত..

সিয়ামের ঘর আলো করে এলো পুত্রসন্তান

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ বাবা হয়েছেন। তার স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী মঙ্গলবার দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ছেলেসন্তান জন্ম দিয়েছেন। এই তথ্য নিশ্চিত করেছে সিয়াম আহমেদের একটি বিস্তারিত..

সাকিবের ব্যাটিং তাণ্ডবের ম্যাচে সাব্বিরের সেঞ্চুরির আক্ষেপ

হাওর বার্তা ডেস্কঃ সাকিব আল হাসানের ব্যাটিং তাণ্ডবের ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেও আক্ষেপ নিয়ে মাঠ ছাড়তে হয়েছে সাব্বির রহমান রুম্মনকে। মাত্র ১০ রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন জাতীয় দলে অনিয়মিত বিস্তারিত..

সব থেকে বেশি ভালো লাগে’ ঘর পাওয়া মানুষের হাসি : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আশ্রয়ণ প্রকল্পের ঘর পাওয়ার পর যখন মানুষের মুখে হাসি ফোটে তখন সব থেকে বেশি ভালো লাগে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে ‘ঈদ উপহার’ হিসাবে বিস্তারিত..

কিয়ারার সঙ্গে বিচ্ছেদ নিয়ে যে ইঙ্গিত দিলেন সিদ্ধার্থ

হাওর বার্তা ডেস্কঃ বলিউডে একদিকে বিয়ের মৌসুম চলছে, অন্যদিকে বিচ্ছেদের গুঞ্জন। বি টাউনের সম্প্রতি সিদ্ধার্থ ও কিয়ারারে ব্রেক আপের খবর চাউর হয়েছে। এ বিচ্ছেদের খবরে মন খারাপ তাদের ফ্যানদের। ভুল বিস্তারিত..

৩০ এপ্রিলের টিকিট পেতে দুদিন আগে থেকে লাইন

হাওর বার্তা ডেস্কঃ ঈদ কেন্দ্র করে ট্রেনের আগাম টিকিট বিক্রির চতুর্থ দিন চলছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার সকাল ৮টা থেকে নির্ধারিত কাউন্টারে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। দেওয়া হচ্ছে ৩০ বিস্তারিত..

বানিয়াচংয়ে স্বপ্নের ঘর পেল ১৫০ পরিবার

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ১৫০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল স্বপ্নের ঘর। মঙ্গলবার বেলা ১১টায় গণভবন থেকে প্রধানমন্ত্রীর আশ্রয়ণের ঘর ভার্চুয়ালি উদ্বোধনের পর বানিয়াচং উপজেলা বিস্তারিত..