মার্কিন মানবাধিকার রিপোর্ট প্রত্যাখ্যান, ব্যাখ্যা চাইবে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন মানবাধিকার প্রতিবেদন প্রত্যাখ্যান করেছে বাংলাদেশ- এমনটাই জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। তিনি বলেন, এ প্রতিবেদন ও বাস্তবতা যোজন যোজন দূর। মানবাধিকার রিপোর্টের বিস্তারিত নিয়ে যুক্তরাষ্ট্রের কাছে বিস্তারিত..

বাস্তবের ‘কেজিএফ’ সম্পর্কে যা জানা গেল

হাওর বার্তা ডেস্কঃ মুক্তির পর বক্স অফিসে রীতিমত ঝড় তুলেছে যশ অভিনীত ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। আন্তর্জাতিক বাজারেও বেশ ভালো সংগ্রহ করছে সিনেমাটি। চলচ্চিত্র বিশ্লেষকেরা মনে করছেন, ভারতীয় সিনেমার ইতিহাসে বিস্তারিত..

নতুন নায়কের খোঁজে জাজের বিজ্ঞপ্তি নিয়ে বিতর্ক

হাওর বার্তা ডেস্কঃ গত কয়েকদিন ধরেই নতুন মুখের সন্ধানে ব্যস্ত ঢালিউড। কদিন আগেও নতুন মুখ চাই জানিয়ে বিজ্ঞপ্তি দিয়েছেন গুণী ও আলোচিত পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। এবার সেই পথে নামল বিস্তারিত..

দেশে চাষ হচ্ছে ৮ কেজি ওজনের পেঁপে, ৬ মাসেই ফলন

হাওর বার্তা ডেস্কঃ গাছে গাছে কাঁচা-পাকা পেঁপের সারি। গাছের গোড়া থেকে আগা পর্যন্ত থরে থরে সাজানো প্রতিটি পেঁপের সর্বনিন্ম ওজন চার থেকে পাঁচ কেজি। বড় আকারের পেঁপে ৭ থেকে ৮ কেজি। বিস্তারিত..

হাওরের ধান তলিয়ে গেলে চালের দাম বাড়বে: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ হাওরের ধান তলিয়ে গেলে চালের দাম বাড়বে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড.মোহাম্মদ আব্দুর রাজ্জাক। শনিবার দুপুরে সুনামগঞ্জের দিরাই উপজেলার চাপতির হাওরের ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শন শেষে তিনি এই বিস্তারিত..

আসছে ‘ব্যাচেলর রমজান’

হাওর বার্তা ডেস্কঃ দর্শক নন্দীত জনপ্রিং নাটক ‘ব্যাচেলর পয়েন্ট”। দীর্ঘ বিরতির পর নিয়ে এলো সিজন ৪। এক এক পর্ব করে সিজন চারের ১৭ পর্ব প্রচার হয়ে গেছে। তেমন কোন পরিবর্তন বিস্তারিত..

বেসরকারি শিক্ষক নিয়োগে বয়সের জটিলতা কাটল

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) থেকে নিয়োগ সুপারিশ পাওয়া শিক্ষকদের নিয়োগ জটিলতা, ৩৫ বছরের বেশি বয়সের শিক্ষকদের যোগদান ও ইনডেক্সধারীদের এমপিও জটিলতা সমাধানে আর কোনও বিস্তারিত..

ভারতে করোনায় মৃত্যু ৪০ লাখ, ৫ লাখ নয় : নিউইয়র্ক টাইমস

হাওর বার্তা ডেস্কঃ ভারত সরকারের হিসাবে, দেশটিতে এ পর্যন্ত করোনায় পাঁচ লাখ ২০ হাজারের মতো মানুষের মৃত্যু হয়েছে। কিন্তু, বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) এক প্রতিবেদনে দেখা গেছে, এ সংখ্যা প্রায় ৪০ বিস্তারিত..

সুনামগঞ্জের জগন্নাথপুর নদী উপচে পানি ঢুকছে হাওরে, তলিয়ে যাচ্ছে আধাপাকা বোরো

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় প্রাণপণ চেষ্টাতেও শেষরক্ষা হলো না। হাওর ও নদীর পানিতে চোখের সামনে তলিয়ে যাচ্ছে আধাপাকা বোরো ধান। কৃষকদের মধ্যে চলছে হাহাকার। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার পাটলী ইউনিয়নের বিস্তারিত..

১ কেজি শসা ৪ টাকা, তবুও মিলছে না ক্রেতা

হাওর বার্তা ডেস্কঃ প্রতি কেজি শসার দাম ৪ টাকা, তবুও নেই ক্রেতার দেখা। সারি সারি শসার স্তূপ নিয়ে বসে আছেন কৃষকরা। শনিবার দুপুরে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার গোয়াতলা শসার বাজারে বিস্তারিত..