শ্রীলংকা-পাকিস্তান দুর্বল দেশ, ইউরোপ-আমেরিকার সঙ্গে তুলনা চাই

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাওয়াস বলেছেন, শ্রীলংকা ও পাকিস্তানের মতো ‘দুর্বল’ অর্থনীতির দেশের সঙ্গে বাংলাদেশের তুলনাকে লজ্জাজনক বলে মনে করে সরকার। মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রী কার্যালয়ে এক জরুরি বিস্তারিত..

ঘুসের মামলায় সহকারী প্রকৌশলীর তিন বছরের কারাদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়ায় ঘুস নেওয়ার অপরাধে চুয়াডাঙ্গার স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মাহমুদ আলমকে (৫৩) তিন বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেইসঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও বিস্তারিত..

টাঙ্গাইলে রেললাইনের পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর রেললাইনের পাশ থেকে গোবিন্দ চন্দ্র আর্য্য (৪২) নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। বিস্তারিত..

২০২৩ সালের এসএসসি এপ্রিলে, এইচএসসি জুনে

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের মতো সংক্ষিপ্ত সিলেবাসে ২০২৩ শিক্ষাবর্ষের এসএসসি ও সমমান এবং এইচএসসি ও সমমান পরীক্ষা নেওয়া হবে। এসএসসি-সমমান পরীক্ষা আগামী বছরের এপ্রিল মাসে এবং এইচএসসি-সমমান পরীক্ষা জুনে বিস্তারিত..

মালচিং পদ্ধতিতে তরমুজ চাষে সফল বিদেশফেরত সোহেল

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মালচিং পদ্ধতিতে তরমুজ চাষ করে সাফল্য পেয়েছেন বিদেশফেরত সোহেল। তরমুজ চাষে তার সফলতার খবর এখন এলাকার সবার মুখে মুখে। স্থানীয়রা জানান, মালচিং পদ্ধতিতে তরমুজ চাষের বিস্তারিত..

কেমন হচ্ছে শাহবাজের মন্ত্রিসভা, রাতেই ‘চূড়ান্ত

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন পাকিস্তান মুসলিম লিগ (এন) নেতা শাহবাজ শরিফ।  এখন নতুন মন্ত্রিসভা গঠনের তোড়জোড় চলছে। আজ মঙ্গলবার রাতেই কেবিনেট চূড়ান্ত করতে যাচ্ছেন শাহবাজ।  মুসলিম বিস্তারিত..

হাওরে ক্ষতিগ্রস্ত কৃষকের পাশে থাকবে সরকার: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আকস্মিক ঢলে হাওরাঞ্চলের ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে সরকার থাকবে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক। আগামী আউশে এ কৃষকদের প্রণোদনা দেওয়ার কর্মসূচি নেওয়া হচ্ছে বলেও জানান তিনি। মঙ্গলবার বিস্তারিত..

মুচলেকায় জামিন পেলেন ইশরাক

হাওর বার্তা ডেস্কঃ ২০২০ সালে গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগে মতিঝিল থানার মামলায় বিএনপি নেতা ইশরাক হোসেনের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালত শুনানি শেষে বিস্তারিত..

পিসিবি চেয়ারম্যানের পদ ছাড়বেন কিনা জানালেন রমিজ রাজা

হাওর বার্তা ডেস্কঃ রমিজ রাজা পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান হয়েছেন মাত্র সাত মাস হলো। এরই মধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে পদত্যাগ করতে যাচ্ছেন তিনি। কারণ তাকে এই পদে ‘বসানো’ ইমরান বিস্তারিত..

মেডিকেলে চান্স পেয়েও ভর্তি অনিশ্চিত রিফাতের

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের হিলিতে অভাব-অনটনের সংসারে নিজের চেষ্টায় মেডিকেলে ভর্তির সুযোগ পেয়েছেন শিক্ষার্থী রিফাত ইসলাম। অদম্য মেধাবী এ শিক্ষার্থীর ইচ্ছেশক্তি ছিল বলেই ঘরের চার দেয়ালের মধ্যে লেখাপড়া করে এলাকায় বিস্তারিত..