গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো বৃদ্ধের

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে কবির মিয়া (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি গরু নিয়ে রেললাইন পার হচ্ছিলেন। বুধবার (৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের কলেজ বিস্তারিত..

রংপুর থেকে দ্বিতীয় দিনেও ছেড়ে যায়নি ঢাকার বাস

হাওর বার্তা ডেস্কঃ রংপুরে দ্বিতীয় দিনের মতো ঢাকাগামী বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। কোনো ধরনের পূর্বঘোষণা ছাড়াই মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল ৬টা থেকে এ ধর্মঘট বিস্তারিত..

বাংলাদেশ সময়মতো ঋণ পরিশোধ করে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের অর্থনৈতিক পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হবে না উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ ঋণ পরিশোধে কখনো ডিফল্টার (খেলাপি) হয়নি, হবেও না। বাংলাদেশের অর্থনীতির ভিত্তি অনেক মজবুত। বিস্তারিত..

আবারও বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের ধনীদের তালিকা আবারও শীর্ষ স্থান অধিকার করেছেন ইলন মাস্ক। মার্কিন ম্যাগাজিন ফোর্বস প্রকাশিত তালিকার সর্বশেষ সংস্করণে এই তথ্য জানা যায়। খবর সিএনএনের। সিএনএনের প্রতিবেদন অনুযায়ী, টেসলা বিস্তারিত..

৯ স্ত্রী নিয়ে সুখের সংসারে ফাটল, কেন বিচ্ছেদ চান ব্রাজিলীয় মডেলের বউ?

হাওর বার্তা ডেস্কঃ উত্তমকুমার ‘ওগো বধূ সুন্দরী’তে গেয়ে উঠেছিলেন ‘একটি নিয়েই গলদঘর্ম, ডিউ পার্টেতে নেইকো লোভ’। কিন্তু এর ঠিক উলটো মত ও পথের বাসিন্দা ব্রাজিলের আর্থার নামের তরুণ মডেল। একটি বিস্তারিত..

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য যৌক্তিক পর্যায়ে রয়েছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ টিসিবির বিক্রি কার্যক্রম চলমান থাকায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারমূল্য উল্লেখযোগ্য হারে কমেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, করোনা মহামারিতে সৃষ্ট অর্থনৈতিক মন্দার কারণে যুক্তরাষ্ট্র থেকে শুরু করে সব বিস্তারিত..

টানা দরপতনে ডিএসইতে বছরের সর্বনিম্ন লেনদেন

হাওর বার্তা ডেস্কঃ টানা দরপতন আর লেনদেন খরা দেখা দিয়েছে দেশের শেয়ারবাজারে। বুধবার (৬ এপ্রিল) প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এবং অপর শেয়ারবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সবকয়টি মূল্যসূচকের বিস্তারিত..

বন্ধুর বাড়ি যাওয়ার কথা বলে ফেরেননি, নদীতে মিললো মরদেহ

হাওর বার্তা ডেস্কঃ বান্দরবানের লামায় মাতামুহুরী নদী থেকে সুমন কর্মকার (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ এপ্রিল) উপজেলার বিলছড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিস্তারিত..

আবেদন করেও জীবিত হতে পারছেন না ‘মৃত’ মৌলু

হাওর বার্তা ডেস্কঃ জীবিত থেকেও কাগজপত্রে মৃত। দীর্ঘদিন ধরে নির্বাচন অফিসে ঘুরেও কোনো সুরাহা হচ্ছে না। ফলে বঞ্চিত হতে হচ্ছে রাষ্ট্রীয় সব সুযোগ-সুবিধা থেকে। নেত্রকোনার মদন উপজেলা নির্বাচন কমিশনের গাফিলতির বিস্তারিত..

মেসির গান নিয়ে প্রতারণা, হিরো আলমের বিরুদ্ধে জিডি

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে বিস্তারিত..