সরকার জনগনের উন্নত জীবন-মান নিশ্চিতে কাজ করে যাচ্ছে -জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার দেশের জনগণের উন্নত জীবন-মান নিশ্চিতে কাজ করে যাচ্ছে। আজ মেহেরপুরে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নিম্নআয়ের এক বিস্তারিত..

জনগণের কষ্ট লাঘবে কম দামে টিসিবির পণ্য বিক্রি করছে সরকার — পরিবেশমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, সাধারণ জনগণের কষ্ট লাঘবে সম্ভাব্য সবকিছু করছে সরকার। দ্রব্যমূল্য বৃদ্ধির ফলে দরিদ্র জনগণের যাতে কষ্ট না হয়, বিস্তারিত..

নির্বাচনকে সামনে রেখে বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত, নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে – কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, আগামী দুই বছর পরে জাতীয় নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে বিএনপিসহ সরকারবিরোধী দলগুলো নানা রকম ষড়যন্ত্রে বিস্তারিত..

গ্রাম-গঞ্জের বর্জ্যকেও সুষ্ঠু ব্যবস্থাপনায় আনতে কাজ করছে সরকার -স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, শহরের পাশাপাশি প্রত্যন্ত গ্রাম- গঞ্জে উৎপন্ন বর্জ্যকেও একটি সুষ্ঠু ব্যবস্থাপনার মধ্যে আনতে কাজ করছে সরকার। মন্ত্রী আজ রাজধানীর সিরড্যাপ মিলনায়তনে বিস্তারিত..

নির্বাচিত জনপ্রতিনিধিদের সকল প্রকার লোভ পরিত্যাগ করতে হবে – আবুল হাসানাত আবদুল্লাহ্

হাওর বার্তা ডেস্কঃ পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেছেন, নতুন প্রজন্মের জন্য একটি নিরাপদ, সুখী, সুন্দর ও উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে হলে নির্বাচিত বিস্তারিত..

দাম কমল সয়াবিন তেলের

 হাওর বার্তা ডেস্কঃ আমদানি ও উৎপাদন পর্যায়ে সয়াবিন তেলের ওপর থেকে ভ্যাট কমানোর পর দাম নতুন করে নির্ধারণ করে দিয়েছে সরকার। খুচরা পর্যায়ে বোতলজাত সয়াবিন তেলের দাম লিটারে ৮ টাকা বিস্তারিত..

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরলেন শখ

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন পর অভিনয়ে ফিরলেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। জাকিউল ইসলাম রিপনের পরিচালনায় ‘ফাটাফাটি প্রেম’ নামক নাটক দিয়ে অভিনয়ে ফিরেছেন তিনি। আসছে ঈদের বিস্তারিত..

দেশের সার্বভৌমত্ব ও গণতন্ত্র আওয়ামী লীগের হাতেই নিরাপদ: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র একমাত্র আওয়ামী লীগের হাতেই নিরাপদ। অন্যদিকে, বিএনপি’র জন্ম হয়েছে এ দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্রকে হত্যার বিস্তারিত..

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় লঞ্চডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৬

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে লাইটার জাহাজ এমভি রূপসি-৯ এর ধাক্কায় যাত্রীবাহী লঞ্চ এম এল আফছার উদ্দিন ডুবির ঘটনায় আরো ১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার নাম বিস্তারিত..

ইতিহাস গড়ে সজনের কেজি ৪০০ টাকা

হাওর বার্তা ডেস্কঃ সজনের কেজি ৪০০ টাকা দামে অতীতের সব রেকর্ড ভেঙেছে গ্রীষ্মকালীন সবজি সজনে ডাটা বাজারে নতুন সবজি ওঠার অপেক্ষায় থাকেন ভোক্তারা। তাই নতুন কোনো সবজি বাজারে এলে তার বিস্তারিত..