কর্মী নিতে প্রস্তুত মালয়েশিয়া, সিদ্ধান্তহীনতায় বাংলাদেশ!

হাওর বার্তা ডেস্কঃ চাহিদা মেটাতে বাংলাদেশ থেকে কর্মী নিতে মুখিয়ে রয়েছে মালয়েশিয়া। এ লক্ষ্যে সব ধরনের নির্দেশনা চূড়ান্ত করার পাশাপাশি প্রায় দেড় লাখ ভিসা অনেকটা প্রস্তুত করে রেখেছে দেশটি।  কিন্তু বিস্তারিত..

আফিফ-মিরাজের অসাধারণ বীরত্বে অবিশ্বাস্য জয়

হাওর বার্তা ডেস্কঃ জয়ের জন্য ২১৬ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে দলীয় ৪৫ রানে টপঅর্ডারের ৬ উইকেট হারিয়ে ধুকছে বাংলাদেশ। ঠিক সেখান থেকেই শুরু করে রেকর্ড জুটিতে বাংলাদেশকে অবিশ্বাস্য জয় উপহার বিস্তারিত..

প্রযুক্তিকে প্রগতির পথে এগিয়ে নিতে সৃজনশীলতায় গুরুত্ব দিতে হবে – আইসিটি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক বলেছেন, সৃজনশীল ও প্রগতিশীল প্রজন্ম গড়ে তুলতে হলে প্রযুক্তিকে প্রগতির পথে এগিয়ে নিতে হবে এবং সৃজনশীলতাকে গুরুত্ব দিতে হবে। বিস্তারিত..

পঞ্চম শিল্পবিপ্লবের উপযোগী একটি ব্রডব্যান্ড নীতিমালা করা সময়ের দাবি – টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, সকল অংশীজন ও বিশেষজ্ঞদের মতামতের ভিত্তিতে পঞ্চম শিল্পবিপ্লবের উপযোগী একটি ব্রডব্যান্ড নীতিমালা করা সময়ের দাবি। ফাইভ-জি প্রযুক্তির আলোকে ব্রডব্যান্ড এমবিপিএস বিস্তারিত..

ডি-৮ দেশগুলোর একটি শক্তিশালী অর্থনৈতিক জোট হিসেবে গঠনের যথেষ্ঠ সম্ভাবনা রয়েছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ডি-৮ভুক্ত দেশগুলোর একটি শক্তিশালী অর্থনৈতিক জোট হিসেবে অদ্ভুদয়ের যথেষ্ঠ সম্ভাবনা রয়েছে। ডি-৮ মহাসচিব ইসিয়াকা আব্দুল কাদির ইমাম প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাত বিস্তারিত..

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে হিরো আলমের গান

হাওর বার্তা ডেস্কঃ বাজারে নিত্যপণ্যের দাম উর্ধমুখি। নিম্ন আয়ের মানুষেরা পড়েছেন বিপাকে। দিন এনে দিন খাওয়া মানুষদের জীবনযাত্রা পৌঁছেছে অসহনীয় পর্যায়ে। যেন থমকে আছে গোটা দেশবাসী। মানুষ কমমূল্যে পণ্য পেতে বিস্তারিত..

চিকেন ভাপা পিঠা তৈরি করুন সহজেই

হাওর বার্তা ডেস্কঃ মিষ্টি পিঠার পাশাপাশি ঝাল পিঠা খেতেও অনেকেই পছন্দ করেন। বিশেষ করে বিকেলের নাস্তায় চায়ের সঙ্গে ঝাল কোনো খাবার না রাখলে যেন তৃপ্তি হয় না। তেমনই জিভে জল বিস্তারিত..

এস এম আবুল কালাম আজাদ মালদ্বীপে নতুন হাইকমিশনার

হাওর বার্তা ডেস্কঃ রিয়ার অ্যাডমিরাল এস এম আবুল কালাম আজাদকে মালদ্বীপের হাইকমিশনার হিসেবে নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। বুধবার (২৩ ফেব্রুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিস্তারিত..

করোনায় মৃতদের ৮৫ শতাংশই টিকা নেননি: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনায় মৃতদের ৮৫ শতাংশই টিকা নেননি বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মহাখালীতে এক সংবাদ সম্মেলনে তিনি  এ কথা  বলেন। আয়োজিত সংবাদ বিস্তারিত..

মার্চ থেকে বিমানের যাত্রী সেবা ব্যবস্থাকে সম্পূর্ণ ডিজিটালাইজড করা হবে

হাওর বার্তা ডেস্কঃ ২০২২ সালের মার্চ থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রী সেবা ব্যবস্থাকে সম্পূর্ণ ডিজিটালাইড করে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আগামী মাস থেকেই বিমানে অনলাইন বিস্তারিত..