বাংলায় বিজয় দিবসের শুভেচ্ছা জানালেন ভারতের প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের জনগণকে বাংলায় বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ বিস্তারিত..

প্রথমবারের মতো সূর্যকে ‘ছুঁয়ে’ ফেলল নাসার সৌরযান

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো সূর্যের বলয়ের মধ্যে ঢুকে পড়েছে নাসার সৌরযান। পার্কার নামের ওই সৌরযানটি করোনা নামের ওই সূর্যের  বলয়ের ভেতর ঢুকে পড়ে বলে মঙ্গলবার বিজ্ঞানীরা আমেরিকান জিওফিজিক্যাল ইউনিয়নের বিস্তারিত..

বিজয় দিবসে পাকুন্দিয়া-বাজিতপুর রণক্ষেত্র

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের দুই গ্রুপ ও বিএনপির সংঘর্ষে বিজয় দিবসে কিশোরগঞ্জের পাকুন্দিয়া ও বাজিতপুর রণক্ষেত্রে পরিণত হয়। পাকুন্দিয়ায় বিজয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের বিস্তারিত..

দুই সপ্তাহ পর সেই নারী সার্জেন্টের মামলা নিল পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ এক বিচারপতির ছেলের প্রাইভেটকারের চাপায় বিজিবির অবসরপ্রাপ্ত সদস্য মনোরঞ্জন হাজং এর পা হারানোর ঘটনায় দ্বারে দ্বারে ঘোরার পর অবশেষে মেয়ে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মহুয়া হাজংয়ের মামলা গ্রহণ বিস্তারিত..

সময় এসেছে হিসাব মেলানোর: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীনতাকে অর্থবহ করতে হলে স্বাধীনতার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সবাইকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. বিস্তারিত..

পর্নো আসক্তির কুপ্রভাবের কথা জানালেন গায়িকা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় মার্কিন গায়িকা বিলি এইলিশ। কৈশোরেই পর্নোগ্রাফিতে আসক্ত হয়ে পড়েছিলেন এই পপ তারকা। এর প্রভাবে মানসিকভাবে অনেক ক্ষতির মুখে পড়তে হয়েছে তাকে। এক সাক্ষাৎকারে বিলি এইলিশ জানান, বিস্তারিত..

যা থাকা উচিত লিভারের রোগীদের খাদ্যতালিকায়

হাওর বার্তা ডেস্কঃ লিভার মানবদেহের সবচেয়ে বড় গ্রন্থি। দেহ প্রক্রিয়ায় যতগুলো কাজ হয়, তার সবগুলোর সঙ্গে লিভার জড়িত। তাই সুস্থ থাকার জন্য লিভারের যত্ন নেওয়া প্রয়োজন। লিভারের যত্নে সঠিক খাদ্য বিস্তারিত..

কয়েকদিনের মধ্যে বাসায় ফিরবেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সুস্থ হয়ে উঠছেন।  আগামী কয়েক দিনের মধ্যে তিনি বাসায় ফিরতে পারবেন বলে বিস্তারিত..

পরবর্তী প্রধান বিচারপতি কে হচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ দেশের ২২তম ও বর্তমান প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের বয়স ৬৭ বছর পূর্ণ হচ্ছে এ মাসের ৩১ ডিসেম্বর। ওই দিন তিনি অবসরে যাবেন। তার আগেই নিয়োগ দেওয়া বিস্তারিত..

ইমনের সঙ্গে অভিনয় থেকে সরে দাঁড়ালেন মাহি

হাওর বার্তা ডেস্কঃ কিছুদিন আগেই স্বামীসহ ওমরা পালন করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি তারা দেশে ফিরেছেন। আগামী ১৭ ডিসেম্বর থেকেই ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ছিল নায়িকার। গুণী নির্মাতা চয়নিকা চৌধুরীর বিস্তারিত..