অষ্টগ্রামের আব্দুল্লাপুর হাওর অঞ্চলে তফসিলভূক্ত ভূমির ভাসান পানিতে বেআইনীভাবে মাছ ধরে জাতির ক্ষতি সাধন করছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে অষ্টগ্রামের আব্দুল্লাপুর হাওর অঞ্চলে তফসিলভূক্ত ভূমির ভাসান পানিতে ইজাদারগণ বেআইনীভাবে মাছ ধরে এলাকার কৃষক ও সাধারণ মানুষের ক্ষতি সাধন করছে। কিশোরগঞ্জে অষ্টগ্রামের আব্দুল্লাপুর হাওর অঞ্চলে তফসিলভূক্ত বিস্তারিত..

পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সঠিকতা যাচাইপূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রেরিত যেকোন সুপারিশ ও ডিও লেটার যাচাই করে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হয়েছে। সম্প্রতি পররাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল করে প্রস্তুতকৃত দু’টি ভুয়া সুপারিশ বিস্তারিত..

খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী পদে নিয়োগ পরীক্ষা ৫ নভেম্বর

হাওর বার্তা ডেস্কঃ খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনকারীদের এমসিকিউ ও লিখিত পরীক্ষা আগামী ৫ নভেম্বর সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্য্ন্ত ৮টি বিভাগীয় শহর- ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, বিস্তারিত..

ককপিটে নেচে-গেয়ে প্রিয়জনদের মাতালেন পরীমণি

হাওর বার্তা ডেস্কঃ পরীমণির জন্মদিন মানেই নতুন চমক। এবারও তার ব্যতিক্রম হয়নি। বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ‘ফ্লাই উইথ পরীমণি’ অর্থাৎ বিস্তারিত..

যৌনরোগ থেকে সুরক্ষিত রাখে করলা

হাওর বার্তা ডেস্কঃ করলা বাঙালিদের কাছে খুবই পরিচিত একটি সবজি। যা ১২ মাসই পাওয়া যায়। করলা অনেকের কাছেই খুব অপছন্দের সবজি। কারণ এর স্বাদ তেতো। তবে স্বাদে তেতো হলেও করলা বিস্তারিত..

চুল কাটার প্রমাণ মিলেছে, শাস্তির সুপারিশ তদন্ত কমিটির

হাওর বার্তা ডেস্কঃ রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি, ঐতিহ্য ও বাংলাদেশ স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন বাতেনের বিরুদ্ধে শিক্ষার্থীদের চুল কেটে দেওয়ার প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। তার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ বিস্তারিত..

বিএনপি আরও একটি ওয়ান ইলেভেনের স্বপ্নে বিভোর: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় যেতে চায় তবে ব্যালটের মাধ্যমে নয়, বরং ভিন্ন কোনো অগণতান্ত্রিক ও চোরাগলি পথে। বিস্তারিত..

রিকশা চালিয়ে কোটিপতি!

হাওর বার্তা ডেস্কঃ এক রিকশাচালকের বকেয়া আয়করের পরিমাণ দাঁড়িয়ে ৩ কোটি ৪৭ লাখ রুপি। সেই অর্থ জমা না দেওয়ায় তাকে একাধিকবার নোটিশ পাঠায় ভারতের আয়কর দপ্তর।  সোমবার (২৫ অক্টোবর) হিন্দুস্তান টাইমসের বিস্তারিত..

সিনেমা ছেড়ে ধর্মকর্মে মনযোগী চিত্রনায়িকা শাহনাজ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের বাজিতপুর থানার ভাগলপুরের মেয়ে চিত্রনায়িকা শাহনাজ। মুভি সম্রাট এহতেশামের নজরে পড়েন। তার হাত ধরেই পা রাখেন ঢাকাই চলচ্চিত্রে। ১৯৯২-২০০২ সাল ঢাকাই সিনেমায় একটানা কাজ করেছেন চিত্রনায়িকা বিস্তারিত..

সরিষার তেলের জানা-অজানা উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমাতে  আমরা খাবারের দিকে গুরুত্ব দিলেও কোন তেল দিয়ে রান্না করা হচ্ছে সে বিষয়টি এড়িয়ে যায় অনেক সময়। আমরা যে তেলে রান্না করি তাতে স্যাচুরেটেড এবং বিস্তারিত..