নারী-পুরুষ সমতা নিশ্চিতে সরকার কাজ করছে -জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, দেশের সুষম উন্নয়ন নিশ্চিত করতে প্রয়োজন নারী-পুরুষ  সমতা। এই সমতা নিশ্চিত করতে সরকার আন্তরিকভাবে কাজ করছে। প্রতিমন্ত্রী আজ শাহবাগে শওকত ওসমান স্মৃতি বিস্তারিত..

বাংলাদেশ এখন অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত -খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বাংলাদেশ এখন অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এদেশে ধর্ম যার যার রাষ্ট্র সবার। ফলে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের নিজ নিজ ধর্ম বিস্তারিত..

সরকার কোনো চ্যানেল বন্ধ করেনি -তথ্য ও সম্প্রচারমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকার কোনো চ্যানেল বন্ধ করেনি। দেশের আকাশ উন্মুক্ত রয়েছে। বিজ্ঞাপনমুক্ত বা ক্লিনফিড প্রদর্শনের আইন মানা বিদেশি চ্যানেলগুলোর যেমন দায়িত্ব, একইসাথে যারা বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২৪ জন মৃত্যু, শনাক্ত ৫৮৯ জন

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে ভাইরাসটিতে প্রাণ হারিয়েছেন ২৭ হাজার ৫৫৫ জন। শনিবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তরের বিস্তারিত..

মা তুঝে তসলিম, মহীয়সী মাতৃরূপে সংসারের অশ্বত্থ

রফিকুল ইসলামঃ ‘আমি ভীষণ ভালোবাসতাম মা-কে /কখনো মুখ ফুটে বলিনি। /আমার ভালোবাসার কথা /মা-কে কখনো মুখ ফুটে বলতে পারিনি। /কেমন করে তোমাকে আমি বলি… ‘ মায়ের প্রথম বার্ষিকী আজ। গতবছর বিস্তারিত..

ভৈরবে বগি লাইনচ্যুত, কিশোরগঞ্জ রুটে ট্রেন চলাচল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরব স্টেশনের আউটার সিগন্যাল পয়েন্টে ‘নাসিরাবাদ এক্সপ্রেস’ ট্রেনের তিন বগি লাইনচ্যুত হয়েছে। এতে কিশোরগঞ্জ-ঢাকা ও কিশোরগঞ্জ-চট্টগ্রামে লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। শনিবার দুপুর দেড়টার দিকে ভৈরব বিস্তারিত..

ভবিষ্যতে আফগানিস্তান হবে শান্তির নীড় : বারাদার

হাওর বার্তা ডেস্কঃ আফগানিস্তানের প্রথম উপপ্রধানমন্ত্রী মোল্লা আব্দুল গনি বারাদার বলেছেন, ভবিষ্যতে আফগানিস্তান হবে শান্তির নীড়। কাবুলে বৃহস্পতিবার সন্ধ্যায় রাশিয়া, চীন এবং পাকিস্তানের রাষ্ট্রদূতদের সঙ্গে বৈঠকে বারাদার এ কথা বলেন। বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ  চুলের যত্নে সচেতন যারা, তাদের কাছে পরিচিত নাম আমলকি। কারণ বাড়তি পুষ্টির জন্য বিভিন্ন তেলে যোগ করা হয় আমলকির রস। আমলকি আমাদের ত্বক ও চুলের যত্নে বিশেষ বিস্তারিত..

যেসব খাবার নিমিষেই দূর করবে পেটের গ্যাস

হাওর বার্তা ডেস্কঃ প্রায় সময় দেখা যায় খাবারদাবারে একটু অনিয়ম হলেই পেটে গ্যাসের সমস্যা দেখা দেয়। এই সমস্যা ছোট-বড় যে কারোরই দেখা দিতে পারে। বলা চলে, দিন দিন মানুষের মধ্যে বিস্তারিত..

গোপন প্রস্তাবে রাজি না হওয়ায় গভীর রাতে ভাবির সর্বনাশ করল দেবর

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরে গোপন প্রস্তাব দিচ্ছিলেন। কিন্তু কোনোভাবেই রাজি হচ্ছিলেন না ৩০ বছর বয়সী গৃহবধূ। তাই গলায় গামছা পেঁচিয়ে মাটিতে ফেলে গৃহবধূকে ধর্ষণ করেন। এমনই অভিযোগ উঠেছে ২৮ বিস্তারিত..