ইটনায় বড় হাতকবিলা জাফরীয়া আদর্শ আলিম মাদরাসার অধ্যক্ষের স্ত্রীর স্মরণসভা

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলায় বড় হাতকবিলা জাফরীয়া আদর্শ আলিম মাদরাসার অধ্যক্ষ কাজি মুহা. এরশাদ উদ্দিনের সহধর্মিণী ও প্রতিষ্ঠাতা সদস্য মরহুমা হাছনা আক্তার পপির স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২০ সেপ্টেম্বর) বিস্তারিত..

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলায় বড় হাতকবিলা জাফরীয়া আদর্শ আলিম মাদরাসার অধ্যক্ষ কাজি মুহা. এরশাদ উদ্দিনের সহধর্মিণী ও প্রতিষ্ঠাতা সদস্য মরহুমা হাছনা আক্তার পপির স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২০ বিস্তারিত..

ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ২৭৫ জন হাসপাতালে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরও ২৭৫ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ঢাকাতেই ২১১ জন ও ঢাকার বাইরের হাসপাতালে ৬৪ জন রোগী ভর্তি বিস্তারিত..

নিখিল উভয়কামী, নুসরাতের শারীরিক ‘চাহিদা’ পূরণেও ছিলেন ব্যর্থ

হাওর বার্তা ডেস্কঃ গত কয়েকমাস ধরে নুসরাত জাহান বিতর্কে যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। নিখিল জৈনের সঙ্গে তার ভাঙা ‘বিয়ে’, যশ দাশগুপ্তের সঙ্গে বিস্তারিত..

আগামী মাসেই গণপরিসরে টিকাদান: স্বাস্থ্য অধিদফতর

হাওর বার্তা ডেস্কঃ আগামী অক্টোবর মাস থেকে আবারো গণপরিসরে টিকা কার্যক্রম শুরুর পরিকল্পনা রয়েছে সরকারের। এ লক্ষ্যে আগামী চার থেকে পাঁচ দিনের মধ্যেই সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হবে। সোমবার বিস্তারিত..

১৬৫০ কৃষি কর্মকর্তা নিয়োগ প্রক্রিয়া বৈধ, রায় বহাল

হাওর বার্তা ডেস্কঃ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে এক হাজার ৬৫০ উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ নিয়ে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে করা আবেদন খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ। রিটকারীদের আবেদন খারিজ করে সোমবার (২০ বিস্তারিত..

রাশিয়ায় স্টেট ইউনিভার্সিটিতে হামলা, নিহত ৮

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলায় ৮ জন নিহত হয়েছে বলে আন্তর্জাতিক গণমাধ্যমের বরাতে খবর পাওয়া গেছে। স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন, সোমবার সকালে রাশিয়ার শহর পেরমের একটি বিশ্ববিদ্যালয়ে বিস্তারিত..

কৃষকদলের নতুন সভাপতি তুহিন, সম্পাদক বাবুল

হাওর বার্তা ডেস্কঃ কৃষিবিদ হাসান জাফির তুহিনকে সভাপতি ও শহীদুল ইসলাম বাবুলকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটি (আংশিক) অনুমোদন করা হয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিস্তারিত..

কক্সবাজারে ভোটকেন্দ্রে গোলাগুলি, নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়ায় নির্বাচনী সহিংসতায় দুইজন নিহত হয়েছেন। এছাড়া গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১২টার দিকে ভোট বিস্তারিত..

বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা চায় কিনা তা নিয়ে জনমনে সন্দেহ আছে’

হাওর বার্তা ডেস্কঃ সরকার নাকি বেগম জিয়াকে ভয়ে বিদেশ যেতে দিচ্ছে না, বিএনপি মহাসচিবের এই অভিযোগের ব্যাপারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী  বলেছেন, প্রকৃতপক্ষে বিএনপিই খালেদা বিস্তারিত..