আসিয়ান নেতা‌দেরকে সংকট মোকাবিলায় এগিয়ে আসার আহ্বান জানান পররাষ্ট্রমন্ত্রী মোমেন

হাওর বার্তা ডেস্কঃ আঞ্চলিক সংকট মোকাবিলায় আসিয়ান নেতাদের সমন্বিত উদ্যোগ নেওয়ার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।আজ শুক্রবার (৬ আগস্ট ) আসিয়ান আঞ্চলিক ফোরামের ২৮তম সভায় এ আহ্বান জানান বিস্তারিত..

পরীমণির অন্যতম সহযোগী জিমি আটক

হাওর বার্তা ডেস্কঃ পরীমনির অন্যতম সহযোগী কসটিউম ডিজাইনার জিমিকে আটক করেছে ডিবি পুলিশ। আজ শুক্রবার (৬ আগস্ট) রাতে ডিবি প্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন। বিস্তারিত..

ইতিহাস গড়া টাইগারদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের ইতিহাস গড়া টাইগারদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অস্ট্রেলিয়াকে টানা ৩ ম্যাচ হারিয়ে ঐতিহাসিক সিরিজ জয় বাংলাদেশের টাইগাররা । ১২৭ রানের বিস্তারিত..

অস্ট্রেলিয়াকে টানা তিন ম্যাচে হারিয়ে, মোস্তাফিজের ম্যাজিকে সিরিজ জয়

হাওর বার্তা ডেস্কঃ টানা তিন ম্যাচে হারিয়ে ঐতিহাসিক সিরিজ জয় বাংলাদেশের। ১২৭ রানের মামুলি স্কোর নিয়েও ১০ রানে জয় পেল টাইগাররা। এই জয়ে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২ ম্যাচ হাতে বিস্তারিত..

পরীমনি কাণ্ডে চয়নিকা চৌধুরী আটক

হাওর বার্তা ডেস্কঃ পরীমনি কাণ্ডে নির্মাতা চয়নিকা চৌধুুরীকে রাজধানীর পন্থপথ থেকে আটক করা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় পান্থপথ  থেকে আটক করে গোয়েন্দা বাহিনীর সদস্যরা। এই নাট্টনির্মাতাকে নিজের ‘মম’ বলে সম্বোধন করেন পরীমণি। বিস্তারিত..

দুর্লভ জীববৈচিত্র্যের প্রাচীন স্বর্গ গালাপাগোস দ্বীপপুঞ্জ

হাওর বার্তা ডেস্কঃ গালাপাগোস দ্বীপপুঞ্জ মূলত স্পেনীয় নাম। বেশ কিছু আগ্নেয় দ্বীপের সমন্বয়ে গঠিত একটি দ্বীপপুঞ্জ। দক্ষিণ আমেরিকা উপকূল থেকে এক হাজার কিলোমিটার পশ্চিমে প্রশান্ত মহাসাগরের মাঝখানে এই দ্বীপপুঞ্জের অবস্থান। বিস্তারিত..

হাইকোর্টে ১২ বেঞ্চ গঠন, রোববার থেকে বিচারকাজ

হাওর বার্তা ডেস্কঃ আগামী রোববার থেকে ভার্চুয়ালি বিচারকাজ পরিচালনার জন্য হাইকোর্টের ১২টি বেঞ্চ গঠন করা হয়েছে। এর মধ্যে নয়টি ডিভিশন বেঞ্চ ও তিনটি একক। শুক্রবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বিস্তারিত..

করিমগন্জ জাফরাবাদের সাবেক চেয়ারম্যান সোনা মিয়ার ইন্তেকাল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান সোনা মিয়া ইন্তেকাল করেন। মৃত্য কালে তার বয়স হয়েছিল ৭২ বছর। আজ শুক্রবার বিকাল ৩টা সময় প্রেসিডেন্ট বিস্তারিত..

পর্নকাণ্ডে আলোচিত শিরিন শিলা ঢাকা ছেড়েছেন, তুলছেন না ফোন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা শিরিন শিলা। অভিনয়ে খুব একটা পাকা না হলেও গ্ল্যামার আর ফটোজেনিক মুখশ্রী দিয়ে প্রযোজক-পরিচালকের নজর কেড়েছেন তিনি। অনেকে তাকে বাংলা সিনেমায় নতুন অশ্লীল নায়িকা বিস্তারিত..

দুবাইয়ে অমির কাছে ১৭ রাত ছিলেন পরীমনি, নেন ১৫ লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ ইন্ডাস্ট্রিতে আসার ছয় বছরের মধ্যে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়িকা বনে যান পরীমনি। এ যেন এলাম, দেখলাম, জয় করলাম। এরপর নানা মানুষের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। তেমনই বিস্তারিত..