২৪ ঘণ্টায় ৮৬ জনের মৃত্যু, শনাক্ত ৩ হাজার ৩৫৭ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কমতে শুরু করেছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ৮৬ জনের মৃত্যু হয়েছে, যা গতকাল ছিল ৯৪ জন। এ নিয়ে বিস্তারিত..

অপরূপ টাঙ্গুয়ার হাওর ঘোরার সেরা সময় এখনই

  হাওর বার্তা ডেস্কঃ স্বচ্ছ কিংবা নীল রঙা পানি, দূরে মেঘালয় রাজ্যের পাহাড় আর বর্ষার যৌবন—এমন অপরূপ সৌন্দর্যের সমাহার দেখা যাবে শুধু টাঙ্গুয়ার হাওরেই। শুধু তাই নয়, মেঘালয় রাজ্যের পাহাড়-ঝরনা বিস্তারিত..

হাওরে উড়াল সড়ক নির্মাণ প্রকল্পের ভূমি অধিগ্রহণ ও পূনর্বাসন বিষয়ে অবহিতকরণ সভা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইন সদর থেকে সেনানিবাস হয়ে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের উপর দিয়ে করিমগঞ্জ উপজেলার মরিচখালি বাজার এর পশ্চিমে সংযোগ স্থাপনকারী উড়াল সড়ক নির্মাণের সম্ভাব্যতা সমীক্ষা বিস্তারিত..

১১ জেলার বন্যার অবনতি অব্যাহত থাকতে পারে

হাওর বার্তা ডেস্কঃ দেশের উত্তর, উত্তর-মধ্যাঞ্চল ও মধ্যাঞ্চলের ১১ জেলার চলমান বন্যা পরিস্থিতির অবনতি অব্যাহত থাকতে পারে। মঙ্গলবার সকালে ছয়টি নদীর পানি ১৪টি পয়েন্টে বিপৎসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছিল। মঙ্গলবার বিস্তারিত..

ছেলেকে নিয়ে বাড়ি ফিরে ছবি পোস্ট নুসরাতের

হাওর বার্তা ডেস্কঃ সোমবার হাসপাতাল থেকে ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরেছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। বাড়ি ফিরেই এক দিনের মাথায় অর্থাৎ মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন নুসরত। মা হওয়ার পর বিস্তারিত..

তালেবান নিয়ে যা বললেন শহীদ আফ্রিদি

হাওর বার্তা ডেস্কঃ তালেবানের ক্ষমতা দখলকে সমর্থন জানিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি। শুধু তাই নয়, নারীদের কাজ করতে বাধা না দেওয়ায় তালেবানের প্রশংসা করেছেন তিনি। পাকিস্তানের সাংবাদিক নায়লা বিস্তারিত..

যেভাবে কাবুল বিমানবন্দরের নিয়ন্ত্রণ নেয় তালেবান

হাওর বার্তা ডেস্কঃ তালেবানের বেঁধে দেওয়া সময়ের আগেই আফগানিস্তান ত্যাগ করেছে মার্কিন বাহিনী। ৩১ আগস্টের মধ্যে যুক্তরাষ্ট্রসহ সব পশ্চিমা দেশকে আফগান ছাড়ার নির্দেশ দিয়েছিল তালেবান। ৩০ আগস্ট সোমবার মার্কিন সামরিক বিস্তারিত..

ক্যান্সার প্রতিরোধী, ডায়াবেটিস রোগেও উপকারী পেঁপের বীজ

হাওর বার্তা ডেস্কঃ অনেক পুষ্টিগুণে ভরপুর, রসাল ও সুস্বাদু একটি ফল হচ্ছে পেঁপে। এটি কাঁচা ও পাকা দুই অবস্থাতেই খাওয়া হয়ে থাকে। এ ফলটির স্বাদের পাশাপাশি এর অনেক গুণাগুণ থাকার বিস্তারিত..

ইলিশের জালে উঠে এলো ৫২২ কেজির ‘শাপলা পাতা’

হাওর বার্তা ডেস্কঃ বরিশাল নগরীতে তালতলী নদীতে ইলিশ শিকারের জালে একটি ৫২২ কেজি ওজনের ‘শাপলা পাতা’ মাছ ধরা পড়েছে। মাছটি ৫০০ টাকা কেজি দরে দুই লাখ ৬১ হাজার টাকায় বিক্রির বিস্তারিত..

আমাদের পায়ে পায়ে শত্রু: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের পায়ে পায়ে শত্রু আছে, পদে পদে বাধা আছে মনে রেখেই এগিয়ে যেতে হবে। তিনি বলেন, আমি এইটুকুই বলব বিস্তারিত..