ক্যাটরিনা কাইফ করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ বলিউডে একের পর করোনার থাবা বসেছে। এবার এই ভাইরাসে আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। খবরটি নিশ্চিত করেছে একাধিক ভারতীয় গণমাধ্যম। এছাড়াও মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিস্তারিত..

দৈনিক সংক্রমণ ১০ হাজার অতিক্রম করলে পরিস্থিতি আরও ভয়াবহ হবে: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা শনাক্তের সংখ্যা দশ হাজার অতিক্রম করলে পরিস্থিতি আরও ভয়াবহ হবে। মহাখালীতে করোনা ডেডিকেটেড হাসপাতাল পরিদর্শন করতে গিয়ে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন। জাহিদ মালেক সতর্ক করে দিয়ে বিস্তারিত..

ছয় কাজে ফুসফুস থাকবে সুরক্ষিত

হাওর বার্তা ডেস্কঃ চীনের উহান থেকে উৎপত্তি ঘটে করোনা ভাইরাসের। যা ধীরে ধীরে ছড়িয়ে পড়ে সারাবিশ্বে। মাঝে কিছু সময়ের জন্য করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক থাকলেও, আবারো বেড়েছে এর ভয়াবহতা। এর বিস্তারিত..

দৌলতদিয়া-পাটুরিয়ায় সীমিত আকারে চলছে লঞ্চ-ফেরি

হাওর বার্তা ডেস্কঃ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লকডাউনে লঞ্চ চলাচল বন্ধ থাকলেও সীমিত আকারে ফেরি চলাচল সচল রয়েছে। তবে যাত্রীরা সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে চলাচল করছে। ফেরিতে উঠছে গাদাগাদি করে। নদী বিস্তারিত..

করোনা প্রতিরোধে কতটা কার্যকর ভিটামিন-ডি

হাওর বার্তা ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনাভাইরাস বিস্তার করার সঙ্গে সঙ্গে দ্রুতই বাড়ছে করোনা সংক্রান্ত বিভিন্ন ভুয়া তথ্য ও খবর। এর মধ্যে কিছু তথ্য আছে যা একদমই ভুল বা মিথ্যা। আবার বিস্তারিত..

করোনায় সব ধরনের মাদ্রাসা বন্ধ রাখার নির্দেশ

  হাওর বার্তা ডেস্কঃ চলমান করোনা পরিস্থিতিতে এতিমখানা ছাড়া কওমি মাদ্রাসাসহ সব আবাসিক ও অনাবাসিক মাদ্রাসা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এ নিয়ে আজ মঙ্গলবার প্রজ্ঞাপন জারি করা হয়। বিস্তারিত..

‘করোনাভাইরাস ও উগ্র গোষ্ঠীর অপতৎপরতা প্রতিরোধই সরকারের চ্যালেঞ্জ’

হাওর বার্তা ডেস্কঃ এই মুহূর্তে করোনা সংক্রমণ মোকাবেলা ও উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর অপতৎপরতা প্রতিরোধ করাই হচ্ছে সরকারের চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার (৬ এপ্রিল) বিস্তারিত..

কালবৈশাখীতে স্বপ্ন পুড়েঁ ছাই কৃষকের ২৬ হাজার হেক্টর জমির ধান নষ্ট

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ১০ মিনিটের গরম বাতাসে লণ্ডভণ্ড করে দিয়েছে কৃষক হাদিসের জীবন। মাত্র ১০ মিনিটের গরম বাতাস তার ৯ একর জমির ধান পুরোটাই জ্বলে গেছে। কিশোরগঞ্জের ইটনা উপজেলার বিস্তারিত..

মিঠামইনে শুরু হয়েছে ধান কাটা উৎসব

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার হাওরের জমির ইরি বোরো ধান কাটা শুরো হয়েছে কৃষি আয়ের ওপর নির্ভরশীল কৃষকরা পূর্ণ উদ‍্যামে নেমে পড়েছে আবাদ জমিতে । দিগন্তজোড়া প্রান্তরে সোনালি ঢেউ। বিস্তারিত..

অপহৃত নেত্রকোনার শিশু উদ্ধার, কাজের মেয়ে গ্ৰেফতার

 বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনায় অপহরণ মামলার ২৪ ঘণ্টার মধ্যে সিলেট থেকে অপহৃত ৩ বছরের শিশু পূজাকে উদ্ধারসহ অপহরণকারী কাজের মহিলা রিনা আক্তার (৩০)কে আটক করেছে পুলিশ। নেত্রকোনা মডেল থানার ওসি বিস্তারিত..