,

2

অপহৃত নেত্রকোনার শিশু উদ্ধার, কাজের মেয়ে গ্ৰেফতার

 বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনায় অপহরণ মামলার ২৪ ঘণ্টার মধ্যে সিলেট থেকে অপহৃত ৩ বছরের শিশু পূজাকে উদ্ধারসহ অপহরণকারী কাজের মহিলা রিনা আক্তার (৩০)কে আটক করেছে পুলিশ।

নেত্রকোনা মডেল থানার ওসি তাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল দুপুরে মামলার পর থেকেই অভিযান পরিচালনা করে আমাদের টিম। একদিনের মধ্যেই আমরা শিশুটিকে উদ্ধার করতে পেরেছি। সিলেট থেকে আনা হচ্ছে। আসামি গ্রেপ্তার আছে।

অভিযান টিমের সদস্য এস আই নামজুল হুদা জানান,   বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে রিনা আক্তারকে সিলেট কোতোয়ালি থানাধীন আখালিয়া এলাকা থেকে অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

শিশু পুঁজা তার কাছেই ছিলো। ইন্সপেক্টর তদন্ত সোহেল রানা, এস আই আব্দুস সালাম ও আবু রায়হান তাদেরকে নেত্রকোনায় নিয়ে আসছে। উদ্ধারকৃত শিশুটি শহরের নাগড়া এলাকার রিপন দেবনাথের শিশু কন্যা।রিনা আক্তার তাদের বাসায় কাজ করতেন। গত ৪ এপ্রিল সন্ধ্যায় কাজের বুয়া রিনা শিশুটিকে সাথে নিয়ে চলে যায়। পরে ৫ বছরের বড় শিশুটি ঝুমঝুমি তার মা ইতি দেবনাথকে জানায় রিনা বোনকে নিয়ে গেছে। এরপর তারা অপহরণ মামলা দিলে থানায় আমরা মোবাইল ট্রেকিং করে  শিশুটিকে উদ্ধার করে।

রিনার বাড়ি সিলেটেই। তিনি গত ৬ মাস আগে নেত্রকোনার খাইরুল নামের এক মাদকাসক্তর সাথে বিয়ের মারফত এখানে আসে। এরপর বিভিন্ন বাসায় খুচরা কাজের মহিলা হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করতো। শিশুটিকে বিক্রির উদ্যেশ্যে নাকি অন্য কোন কারণে অপহরণ করে তা জিজ্ঞাসাবাদ শেষে বলা যাবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর