সর্বোচ্চ শনাক্ত, এক দিনে মৃত্যু ৪৫

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ৫১৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন; যা দেশে সর্বোচ্চ। এর আগে গত বছরের ২ জুলাই দেশে করোনা শনাক্ত হয়েছিল ৪ হাজার ১৯ বিস্তারিত..

করোনা: দুই সপ্তাহের জন্য ১৮ দফা জরুরি নির্দেশনা সরকারের

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ সংক্রমণের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে দুই সপ্তাহের জন্য ১৮টি সিদ্ধান্ত নিয়েছে সরকার। সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা বলা বিস্তারিত..

বিএনপি সাম্প্রদায়িক গোষ্ঠীকে উস্কানি দিচ্ছে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ উগ্রসাম্প্রদায়িক গোষ্ঠীর উপর ভর করে বিএনপি আবার জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করেছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশে যাতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হয় বিস্তারিত..

আপনার ভাঙা সম্পর্ক সংরক্ষণ করবে জাদুঘর

হাওর বার্তা ডেস্কঃ ভালোবাসা আর বিচ্ছেদ মুদ্রার এপিট ওপিট। একটি অন্যটির অবিচ্ছেদ্য অংশ। এটা চিরায়ত একটি ব্যাপার হলেও বিচ্ছেদ মেনে নেয়া কঠিন। বিচ্ছেদের পর প্রাক্তনকে ভুলে যাওয়া বা তার সঙ্গে বিস্তারিত..

গণপরিবহনে আবারো অর্ধেক যাত্রী পরিবহনের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১৮ দফা নির্দেশনা জারি করেছে সরকার। সেখানে শারীরিক দূরত্ব নিশ্চিত করতে আবারো গণপরিবহনে ধারণক্ষমতার অর্ধেক যাত্রী পরিবহনের নির্দেশনা জারি করা হয়েছে। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ বিস্তারিত..

করোনা সংক্রমণ রোধে সরকারের ১৮ দফা নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস মহামারির দ্বিতীয় ঢেউ ও সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারের পক্ষ থেকে ১৮ দফা নির্দেশনা জারি করা হয়েছে। একইসাথে বেশি সংক্রমিত এলাকায় জনসমাগম নিষিদ্ধসহ রাত ১০টার পর প্রয়োজন ছাড়া বিস্তারিত..

এমবাপ্পের পেনাল্টি মিস, মার্শালের চোট, তবুও জিতল ফ্রান্স

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপ বাছাইপর্বে কষ্টার্জিত জয় পেয়েছে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। কাজাখাস্তানকে তাদেরই মাঠে ২-০ গোলে হারিয়েছে দিদিয়ের দেশমের শিষ্যরা।   তবে জয়ের পাশাপাশি দুঃশ্চিন্তাও জুটেছে ফ্রান্সের কপালে। চোট পেয়েছেন বিস্তারিত..

৪ হাজার হেক্টর জমিতে বোরো ধান লাভের আশা কৃষকদের

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর কলাপাড়াসহ সমুদ্র উপকূলের চারদিকে বাতাসে সোনালী ধানের শিষ দুলছে, দোল খাচ্ছে সোনালী-সবুজের আভায় বোরো ধানের ক্ষেত।  কৃষকরা এ মৌসুমে নানা প্রতিক‚লতার মধ্যে বোরো পরিচর্যায় ব্যস্ত সময় বিস্তারিত..

অদক্ষদের জন্য বন্ধ হচ্ছে সৌদি শ্রমবাজার

হাওর বার্তা ডেস্কঃ সাত দশকের আধুনিক দাস প্রথা কাফালা বিলুপ্তির পর সৌদি আরব কর্মদক্ষহীন পেশাজীবীদের ছাঁটাইয়ে নতুন আইন প্রণয়ন করেছে। চলতি বছরের জুলাই থেকে কার্যকর হতে যাওয়া এই নতুন আইনে বিস্তারিত..

বিশ্বে করোনায় মৃত্যু ২৭ লাখ ৯৫ সহস্রাধিক

হাওর বার্তা ডেস্কঃ সারা বিশ্বে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ১২ কোটি ৭৭ লাখ ৬২  হাজার ছয়শ ৪১ জন এবং মারা গেছে ২৭ লাখ ৯৫ হাজার আটশ ৭২ বিস্তারিত..