পবিত্র শবে বরাত উপলক্ষে বায়তুল মোকাররমে ওয়াজ মাহফিল

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র শবে বরাত ১৪৪২ হিজরি উদযাপন উপলক্ষে ওয়াজ মাহফিল, দোয়া ও মোনাজাতের আয়োজন করেছে ইসলামিক ফাউন্ডেশন। রোববার (২৮ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো বিস্তারিত..

মা হয়েছেন এমা স্টোন

হাওর বার্তা ডেস্কঃ হলিউডের এই প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম এমা স্টোন। সন্তানের জননী হয়েছেন এমা। অভিনেত্রী ও তাঁর স্বামী ডেভ ম্যাককারির জীবনে এখন খুশির বন্যা। বাবা-মা’র দায়িত্ব পালনেই ব্যস্ত এই বিস্তারিত..

বিএনপি নেত্রী নিপুণ রায় আটক

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে আটক করেছে পুলিশ। রাজধানীর রায়েরবাজার গয়েশ্বর চন্দ্র রায়ের বাসা থেকে রোববার দুপুরে তাকে আটক করা হয়। নিপুণ রায়ের ফুফাতো বিস্তারিত..

নিরাপত্তা বাহিনী চরম ধৈর্য ধরছে, আর থাকবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুইদিন ধরে দেশে হেফাজতে ইসলামের তাণ্ডবের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সরকার নমনীয় নয়, ধৈর্যের পরিচয় দিচ্ছে মাত্র। নিরাপত্তা বাহিনী চরম ধৈর্যের সঙ্গে মোকাবিলা করছে। কিন্তু বিস্তারিত..

দেশে আরও ৩৫ প্রাণহানি, শনাক্ত ৩৯০৮

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ এ দেশে একদিনে আরও ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই মহামারিতে ৮ হাজার ৯০৪ জনের মৃত্যু হলো। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৯০৮ বিস্তারিত..

এক চাকার মোটরসাইকেল নিয়ে এসেছে আলিবাবা গ্রুপ

হাওর বার্তা ডেস্কঃ সার্কাসে দেখা যায় এক চাকার সাইকেল বা মোটরসাইকেল। কিন্তু এবার এক চাকার মোটরসাইকেল রাস্তায় স্বাভাবিকভাইবেই ব্যবহার করা যাবে। এমনই এক চাকার মোটরসাইকেল বাজারে এসেছে। কেউ কেউ ভাবছেন বিস্তারিত..

ঐক্যের ডাক দিলেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ সাম্প্রদায়িক অপশক্তির সহিংস অপতৎপরতা রুখতে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে এবং সকল জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বিস্তারিত..

নৌ কর্মকর্তাকে মারধর: ইরফান সেলিমের জামিন স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ধানমন্ডিতে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের মামলায় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিমকে হাইকোর্টের দেওয়া জামিন ৪ সপ্তাহের জন্য স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। বিস্তারিত..

আল্লামা আব্দুল হামিদ গুলিবিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলাম বাংলাদেশ আহুত সারা দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল পালনের সময় গুলিবিদ্ধ হয়েছেন মাওলানা আব্দুল হামিদ (পীর সাহেব মধুপুর)। আজ রোববার ২৮ মার্চ দুপুর ১২ টা ৪০ মিনিটে বিস্তারিত..

আজ দেখা যাবে বছরের প্রথম সুপারমুন

হাওর বার্তা ডেস্কঃ আজ রবিবার মধ্যরাতের আকাশে দেখা যাবে স্বাভাবিকের চেয়ে বড় চাঁদ। যাকে ‘সুপারমুন’বলা হয়। এ বছরের প্রথম ‘সুপারমুন’ এটা। নাসার বিবৃতিতে জানানো হয়েছে, আজ রবিবার রাত ১২টা ৪৮ বিস্তারিত..