প্লাস্টিক সার্জারির পর দুই সিনেমা থেকে বাদ পড়েন প্রিয়াংকা

হাওর বার্তা ডেস্কঃ বলিউড তারকা হয়ে ওঠার আগে পেরোতে হয়েছে অনেক বাঁধা। ২০০২ সালে তামিল সিনেমায় অভিষেক। সেখান থেকে আজ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী। কিন্তু বারবার নানা সমস্যায় পড়তে হয়েছে প্রিয়াংকা বিস্তারিত..

১ কোটিতে রাজস্থানে মোস্তাফিজ

হাওর বার্তা ডেস্কঃ ভিত্তি মূলেই আইপিএলের চতুর্দশ আসরে দল পেলেন মোস্তাফিজুর রহমান। টাইগার পেসারকে ১ কোটি রুপিতে দলে ভেড়ায় রাজস্থান রয়্যালস। বৃহস্পতিবার চেন্নাইয়ে আইপিএল নিলামে দল পেয়েছেন সাকিব আল হাসানও। বিস্তারিত..

বাংলাদেশসহ বিভিন্ন দেশের অর্থ চুরির পেছনে উ. কোরীয়ার হ্যাকার গ্রুপ: যুক্তরাষ্ট্র

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভসহ বিভিন্ন দেশ, প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছ থেকে অর্থ চুরির পেছনে উত্তর কোরীয় সামরিক বাহিনীর হ্যাকার গ্রুপের হাত রয়েছে বলে দাবি করেছে যুক্তরাষ্ট্র। গতকাল বুধবার বিস্তারিত..

কিশোরীকে ধর্ষণের অভিযোগে খালু গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের তারাকান্দায় এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে রুবেল মিয়া (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রুবেল জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার শিবপুর গ্রামের মৃত আজিম উদ্দিন ছেলে। সম্পর্কে বিস্তারিত..

প্রতিবন্ধীরা আমাদের সমাজেরই এক অংশ হাবিবা রহমান খান শেফালী এমপি

বিজয় দাস নেত্রকোনাঃ প্রতিবন্ধীরা আমাদের সমাজেরই এক অংশ।তারা সমাজের জন্য বোঝা নয়। এদেরকে শিক্ষাদান আমাদের উচিত। উপযুক্ত শিক্ষা ও প্রশিক্ষণ পেলে ওরা নিজেরাই স্বাবলম্বী হতে পারবে। অবহেলা না করে এদের বিস্তারিত..

নেত্রকোনায় সংঘর্ষের ঘটনায় জমিদাতার বাড়িঘর ভাংচুর ও লুটপাট

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার মদনে দু-পক্ষের সংঘর্ষের পর বুধবার রাতে জনতা বাজারের জমিদাতা বাউসা গ্রামের মানিক মিয়ার বসত ঘর ও মালামাল ভাংচুর করে বাজার কমিটি ও বাউসা গ্রামের লোকজন। এদিকে বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় ১৫ মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ মহামারিতে গত ২৪ ঘণ্টায় দেশে ১৫ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে  ৩৯১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। নমুনা পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৬০৩ বিস্তারিত..

বিধবাকে বিয়ে করলেই সরকার থেকে পাবে ২ লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ বিধবা নারীকে বিয়ে করলেই পাবেন নগদ দুই লাখ টাকা। ভারতের মধ্যপ্রদেশের সমাজ ক’ল্যাণ দফতরের মস্তিষ্কপ্রসূত এই নতুন উদ্যোগে ৪৫ বছরের নিচে কোনো বিধবা নারীকে বিয়ে করলেই নগদ বিস্তারিত..

ক্যান্সার প্রতিরোধ করবে লেবুর খোসা

হাওর বার্তা ডেস্কঃ ভিটামিন-সি সমৃদ্ধ লেবুর রয়েছে হাজারো স্বাস্থ্য উপকারিতা। শারীরিক নানান সমস্যা দূর করার পাশাপাশি ত্বকের জন্যও খুবই উপকারী লেবু। শরীরে রোগ প্রতিরোধে লেবুর বিকল্প কিছু নেই। ভিটামিন-সি সমৃদ্ধ বিস্তারিত..

খুলনায় মুজিববর্ষে ঘর পাচ্ছেন আরো ১৩৫১ গৃহহীন পরিবার

হাওর বার্তা ডেস্কঃ খুলনার ৯ উপজেলায় আরো এক হাজার ৩৫১ গৃহহীন পরিবার পাচ্ছেন ঘর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে তারা এ ঘর পাবেন। আশ্রয়ণ বিস্তারিত..