কারো মনে আঘাতকারী প্রকৃত মুমিন নয়

হাওর বার্তা ডেস্কঃ হযরত আবু মুসা আশআরী রা. থেকে বর্ণিত, রাসূল (সা.) ইরশাদ করেন, প্রকৃত মুসলমান সে, যার হাত ও মুখ থেকে অন্য মুসলমান নিরাপদ থাকে। অর্থাৎ না তার মুখে বিস্তারিত..

নেত্রকোণায় আগুনে পুড়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি,পরিদর্শনে সাংসদ মানু মজুমদার

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার কলমাকান্দায় আগুন পুড়ে  ভস্মীভূত হয়েছে ১টি বসতঘর। এতে আর্থিক ক্ষতি হয়েছে প্রায় ৩ লক্ষ টাকা। ফায়ার সার্ভিসের  দুটি ইউনিটের প্রচেষ্টায়  রক্ষা পেয়েছে ৪০- ৫০ টি  বসতঘর।আজ বিস্তারিত..

২০২০-এ সড়কে মৃত্যু ৬৬৮৬

হাওর বার্তা ডেস্কঃ ২০২০ সালে ৪ হাজার ৮৯১টি সড়ক দুর্ঘটনায় ৬ হাজার ৬৮৬ জন নিহত এবং ৮ হাজার ৬০০ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে আবারও শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়তে পারে। শনিবার প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন জানিয়েছেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় ফের ছুটি বাড়ানো হতে পারে। তবে এ ব্যাপারে বিস্তারিত..

করোনায় দেশে আরো ২২ মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ দেশে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা বাড়লেও শনাক্ত রোগী আগের দিনের চেয়ে কমেছে। শনিবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে আরও ২২ রোগীর মৃত্যু এবং ৬৯২ রোগী শনাক্তের তথ্য বিস্তারিত..

নির্ধারিত সময়ের আগেই প্রকাশ করতে হলো ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর টিজার

হাওর বার্তা ডেস্কঃ তারকা অভিনেতা ইয়াশের জন্মদিনে ঘটা করে টিজার প্রকাশের পরিকল্পনা ছিল ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ নির্মাতাদের। কিন্তু টিজার প্রকাশ ও প্রচারণার সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে যায় ভিডিও ফাঁস হয়ে বিস্তারিত..

সাকরাইন উৎসবের আয়োজন করছে ডিএসসিসি

হাওর বার্তা ডেস্কঃ এসো ওড়াই ঘুড়ি, ঐতিহ্য লালন করি’ স্লোগানে প্রথমবারের মতো ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) দক্ষিণ সিটির আকাশ রাঙাতে প্রথমবারের মতো সাকরাইন তথা ঘুড়ি উৎসব আয়োজন করতে যাচ্ছে। বিস্তারিত..

দোকান বরাদ্দ নিয়ে মুখোমুখি অবস্থানে তাপস-সাঈদ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) দোকান বরাদ্দ নিয়ে মুখোমুখি অবস্থান নিয়েছেন বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস ও সাবেক মেয়র সাঈদ খোকন। তাপসের নেতৃত্বাধীন বর্তমান করপোরেশন বলছে, বিস্তারিত..

সাবেক ব্যক্তিগত গাড়ি চালকের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার সাবেক ব্যক্তিগত গাড়ি চালক এবং বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সহ-সভাপতি মো. শাহজাহান মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ বিস্তারিত..

ভারতে হাসপাতালে অগ্নিকাণ্ড, দমবন্ধ হয়ে ১০ নবজাতকের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ভারতের মহারাষ্ট্রের এক হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ঐ হাসপাতালে দমবন্ধ হয়ে অন্তত ১০ শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া আরো ১৭ শিশুকে স্পেশাল নিউবর্ন কেয়ার ইউনিটে ভর্তি করা বিস্তারিত..