মিঠামইনে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণের উদ্বোধন করলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আছিয়া আলম

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ শুরু হয়েছে। আজ সোমবার (২৮  ডিসেম্বর) উপজেলা  হেলিপ্যাড মাঠে প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আছিয়া আলম। উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম বিস্তারিত..

হার্ট অ্যাটাকের ৮ লক্ষণ

হাওর বার্তা ডেস্কঃ হার্টঅ্যাটাকে মৃত্যুঝুঁকি দিন দিন বেড়েই চলেছে। বিভিন্ন কারণে হার্টঅ্যাটাক হতে পারে। অনেকেরই ধারণা, বয়োজ্যেষ্ঠদের হার্টঅ্যাটাক বেশি হয়ে থাকে। তবে এ ধারণা সম্পূর্ণ ভুল। হার্টঅ্যাটাক যে কোনো বয়সের বিস্তারিত..

দেশের শান্তিতে একটি পক্ষ খুশি নয়: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এমপি বলেছেন, দেশের শান্তিতে যারা খুশি নয়, তারা পার্বত্য চট্টগ্রামের উন্নয়নেও খুশি নয়। দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করার জন্য মাঝে মাঝে একটি পক্ষ ষড়যন্ত্র করছে। বিস্তারিত..

মন্ত্রিসভার বৈঠকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী লন্ডন থেকে এলেই বাধ্যতামূলক কোয়ারেন্টিন

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসের সংক্রমণের কারণে লন্ডন থেকে যারাই আসবেন, তাদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে। মন্ত্রিসভার বৈঠকে এ নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বিস্তারিত..

রোহিঙ্গাদের প্রত্যাবাসনে মিয়ানমারের ওপর চাপ সৃষ্টির আহ্বান সেতুমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক সংস্থাসমূহকে রোহিঙ্গা নাগরিকদের প্রত্যাবাসনে মিয়ানমারের ওপর চাপ সৃষ্টির কার্যকর কৌশল অবলম্বনের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আজ বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে এসএমএস পাঠিয়ে কম্পিউটার পেলেন তরুণ

হাওর বার্তা ডেস্কঃ সাহায্য চেয়ে প্রধানমন্ত্রীর মোবাইল ফোনে এসএমএস পাঠিয়ে কম্পিউটার পেলেন শাহাদাত হোসেন নামে এক তরুণ। প্রধানমন্ত্রীর নির্দেশে সোমবার কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর ওই তরুণের হাতে বিস্তারিত..

হজ ও ওমরা ব্যবস্থাপনায় হচ্ছে নতুন আইন

হাওর বার্তা ডেস্কঃ হজ ও ওমরা ব্যবস্থাপনায় নতুন আইন করতে যাচ্ছে সরকার। এই আইনে হজ ও ওমরা ব্যবস্থাপনার সার্বিক দায়িত্ব থাকবে সরকারের ওপর। সোমবার মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠকে ‘হজ ও ওমরা বিস্তারিত..

করোনাভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ২৭ জনের মৃত্যু হয়েছে।  আর নতুন করে প্রাণঘাতী ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন আরও ৯৩২ জন। সোমবার বিকালে স্বাস্থ্য অধিদফতর থেকে বিস্তারিত..

২৩ জেলার ২৪ পৌরসভায় ভোটগ্রহণ চলছে

হাওর বার্তা ডেস্কঃ কনকন ঠাণ্ডা ও কুয়াশার মধ্যে শুরু হয়েছে দেশের ২৪ পৌরসভার ভোটগৃহণ। সোমবার দেশের ২৩ জেলার ২৪ পৌরসভায় নির্বাচনে এ ভোটগ্রহণ শুরু হয়েছে।  সকাল ৮টা থেকে বিকেল ৪টা বিস্তারিত..

শতাব্দী সেরার পুরষ্কার জেতায় রোনালদোর বন্দনায় মেসি

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সময়ে ফুটবলের রাজত্ব আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এবং পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর দখলে। এককভাবে চিন্তা করলে কে এগিয়ে আছেন- এই প্রশ্নের স্পষ্ট উত্তর দেওয়ার কেউ নেই। বিস্তারিত..