পাঁচ সন্তানের মাকে ১৭ জন মিলে ধর্ষণ

হাওর বার্তা ডেস্কঃ স্বামীর সঙ্গে বাজার থেকে ফেরার সময় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ১৭ জনের বিরুদ্ধে। ৩৫ বছরের ওই নারী পাঁচ সন্তানের মা। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বিস্তারিত..

শিশুদের মাস্ক পরার নতুন নির্দেশনা দিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

হাওর বার্তা ডেস্কঃ শিশুদের মাস্ক পড়ার বিষয়ে নতুন নির্দেশনা দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে করোনা সংক্রমণ থেকে বাঁচতে পাঁচ বছরের নীচের বাচ্চাদের মাস্ক পরাতে হবে না। সংশোধিত বিস্তারিত..

শীতে ত্বকের উজ্জ্বলতা বাড়াবে মিষ্টি কুমড়ার ফেস প্যাক

হাওর বার্তা ডেস্কঃ শীতের রুক্ষতা- শুষ্কতা থেকে বাঁচতে আমরা কতকিছুই না করে থাকি। তারপরও শীতে ত্বককে রক্ষা করা খুবই কঠিন। এই সময় ত্বক শুষ্ক হয়ে দেখা দিতে পারে নানা সমস্যা। এর জন্য বিস্তারিত..

রিমান্ড শেষে কারাগারে গোল্ডেন মনির

হাওর বার্তা ডেস্কঃ মাদকদ্রব্য ও অস্ত্রসহ তিন মামলায় মো. মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালত এই বিস্তারিত..

কেন কেঁদে বুক ভাসাচ্ছেন মিয়া খলিফা?

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় সাবেক পর্নো তারকা মিয়া খলিফা। নিজের ব্যক্তিগত নানা বিষয় ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন তিনি। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও বিস্তারিত..

ফেসবুক, মেসেঞ্জার এবং ইনস্টাগ্রাম ডাউন

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুক, মেসেঞ্জার এবং ইনস্টাগ্রাম ব্যবহারে সমস্যা দেখা দিচ্ছে বলে এর ব্যবহারকারীরা টুইটারে অভিযোগ করেছেন। অনেকে জানিয়েছেন, তারা কোনো পোস্ট করতে পারছেন না, আবার অনেকে লগ-ইন করতে না পারার সমস্যার কথা বিস্তারিত..

করোনার টিকা বাজারে আসার খবরে বাড়ছে তেলের দাম

হাওর বার্তা ডেস্কঃ করোনার টিকা প্রয়োগ শুরু করেছে বিশ্বের বিভিন্ন দেশ। আর এর ফলে আস্থা ফিরতে শুরু করেছে বিশ্ব অর্থনীতির বাজারে। প্রভাব পড়ছে আন্তর্জাতিক তেলের বাজারেও। বিশ্ব বাজারে তেলের দাম বিস্তারিত..

জানুয়ারিতে দেশে আসছে ভ্যাকসিন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানিয়েছেন, আগামী বছরের শুরুর দিকেই বাংলাদেশ করোনার ভ্যাকসিন পাবে। করোনার কারণে অনেক দেশের অর্থনীতি খারাপ অবস্থা তৈরি হলেও বাংলাদেশের অর্থনীতি অনেক ভালো রয়েছে। বৃহস্পতিবার বিস্তারিত..

ফেসবুক মেসেঞ্জারে জটিলতা, ভোগান্তিতে ব্যবহারকারীরা

হাওর বার্তা ডেস্কঃ বেশ কয়েক ঘণ্টা ধরেই অসুবিধা পোহাতে হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মেসেঞ্জার ব্যবহারকারীদের। মোবাইল ফোন এবং ডেস্কটপ উভয় মাধ্যমেই মেসেঞ্জার ব্যবহারকারীরা ঠিকমতো বার্তা আদান-প্রদান করতে পারছেন না। বিস্তারিত..

সংসদ সদস্য লিপি’র কাছ থেকে পরিবার পরিকল্পনা পরামর্শ পেয়ে আপ্লুত গ্রামের নারীরা

হাওর বার্তা ডেস্কঃ করোনাকালীন অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ, পুষ্টি, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনাসেবা সম্পর্কে গ্রামের নারীদের ধারণা দিতে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বীর দামপাড়া গ্রামে নিজ বাড়িতে ‘জনসচেতনতামূলক উঠান বৈঠকে’ বিস্তারিত..