ছোট পরিবারের জন্য এলো লাউয়ের নতুন জাত

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের খ্যাতিমান অধ্যাপক এবং বিশ্ববিদ্যালয়ের পরিচালক (গবেষণা) ড. একেএম আমিনুল ইসলাম লাউয়ের নতুন জাত উদ্ভাবন করেছেন। সোমবার বিস্তারিত..

বিদ্রোহী প্রার্থীরা জীবনে আর কোনো দিন নৌকায় চড়তে পারবে না: নানক

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা মার্কার প্রার্থীর মনোনয়ন দেবেন আর সমাজবাদীরা এখানে বিদ্রোহী প্রার্থী দাঁড় করাবেন- সেটি বিস্তারিত..

৩০ হাজার সরকারি ওয়েবসাইটে ঢুকতে সমস্যা

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রায় ৩০ হাজার সরকারি ওয়েবসাইটে গোলযোগ দেখা দিয়েছে।  এসব ওয়েবসাইটে প্রবেশ করা যাচ্ছে না।  রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানির (বিটিসিএল) মগবাজার কার্যালয়ে বৈদ্যুতিক গোলযোগের কারণে এ বিস্তারিত..

২০০ পিচ ইয়াবাসহ পূর্বধলায় দুই মাদক ব্যবসায়ী গ্ৰেফতার

 বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার পূর্বধলায় ২শ’পিস ইয়াবাসহ আল-আমিন (২৭) ও জিয়াদ (১৯) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্ৰ্ফতার  করেছে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। আজ রবিবার সন্ধ্যায় উপজেলার শ্যামগঞ্জ বাজারের গরুহাট্টা এলাকা বিস্তারিত..

মোহনগঞ্জে হাওর বিষয়ক মন্ত্রণালয় গঠনের দাবীতে মানববন্ধন

বিজয় দাস নেত্রকোনা: নেত্রকোনার মোহনগঞ্জে হাওর বিষয়ক মন্ত্রণালয় চাই আন্দোলন বাস্তবায়ন ফোরাম “মোহনগঞ্জ শাখার উদ্দ্যোগে হাওর বিষয়ক মন্ত্রণালয় গঠনের দাবীতে  মানববন্ধন অনুষ্ঠিত  হয়েছে। আজ রবিবার (৬-ই ডিসেম্বর) বিকেলে স্থানীয় শহীদ মিনার বিস্তারিত..

মামলাজট নিরসনে সময় লাগবে : আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের মামলাজট সমস্যা একদিনে তৈরি হয়নি, এটি দীর্ঘদিনের পুঞ্জীভূত সমস্যা বলে মন্তব্য করেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই বিস্তারিত..

রেলকে উন্নত বিশ্বের কাতারে নেয়ার চেষ্টা করা হচ্ছে: রেলমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ রেলওয়েকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে রোববার ‘রেলসেবা ও নিরাপত্তা সপ্তাহ-২০২০’ পালনের অংশ বিস্তারিত..

মহামারি মোকাবিলায় ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, করোনা মহামারির প্রকোপ কমিয়ে আনতে আগামীতে আঞ্চলিক ও আন্তর্জাতিক সহযোগিতা জোরদার করা প্রয়োজন। মহামারি মোকাবিলায় ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। রোববার সকালে গণভবন থেকে বিস্তারিত..

মামুনুলদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করতে আইনজীবীর আবেদন

হাওর বার্তা ডেস্কঃ ভাস্কর্য নিয়ে তীব্র সমালোচনা করার কারণে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতা মাওলানা মামুনুল হক গংদের বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী মামলা করতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বরাবর আবেদন করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী মো. বিস্তারিত..

মন্দ মানুষ থেকে কমেডিয়ান শিমুল খান

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের খল অভিনতো শিমুল খান। খুব অল্প সময়ে বেশ কিছু সিনেমায় অভিনয় করে মন কেড়েছেন চলচ্চিত্রপ্রেমীদের। চলচ্চিত্রের পর্দায় তাকে মন্দ মানুষের চরিত্রে দেখা যায়। বিস্তারিত..