স্বাদে ভিন্নতা আনতে চিকেন খাবসা

হাওর বার্তা ডেস্কঃ মুরগির মাংস দিয়ে আমরা বিরিয়ানি, কোরমা, রোস্ট, ভুনা ইত্যাদি খেয়ে থাকি? তবে খাবারের স্বাদে একটু ভিন্নতা আনতে চান? তাহলে খাবারের মেন্যুতে যোগ করুন একটু ভিন্ন স্বাদের চিকেন বিস্তারিত..

সমুদ্র গবেষণায় কৌশলগত অংশীদারিত্ব গড়ে তোলার আহ্বান বাংলাদেশের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ গভীর সমুদ্রে বৈজ্ঞানিক গবেষণার প্রতিটি স্তরে বহু-অংশীজন ভিত্তিক কৌশলগত অংশীদারিত্ব গড়ে তোলার আহ্বান জানিয়েছে। বুধবার আন্তর্জাতিক সমুদ্র-তলদেশ কর্তৃপক্ষ প্রণীত সমুদ্রে বৈজ্ঞানিক গবেষণার খসড়া কর্ম-পরিকল্পনার উপর আয়োজিত বিস্তারিত..

আ.লীগের সম্পাদকমণ্ডলীর সভা কাল

হাওর বার্তা ডেস্কঃ সম্পাদকমণ্ডলীর সভা ডেকেছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন দলের সাধারণ সম্পাদক বিস্তারিত..

অবশেষে দুই বছর পর শুটিং শুরু করলেন শাহরুখ খান

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ দুই বছর সিনেমার শুটিং করেননি শাহরুখ খান। ব্যস্ত ছিলেন নিজের প্রোডাকশন হাউজের কাজ নিয়ে। সিনেমার স্ক্রিপ্ট পড়ে সময় কাটিয়েছেন তিনি। জানা গেছে প্রায় ২০টির মতো সিনেমার বিস্তারিত..

করোনায় আরও ২১ জনের মৃত্যু, শনাক্ত ২১১১

হাওর বার্তা ডেস্কঃ করোনায় আরও ২১ জনের মৃত‌্যু হয়েছে। এ নিয়ে গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃতের সংখ‌্যা দাঁড়ালো ৬ হাজার ২৭৫ জনে। এছাড়া, নতুন করে ২ হাজার ১১১ জনের শরীরে বিস্তারিত..

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন ডিপজলের মেয়ে

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন দর্শকপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের কন্যা ওলিজা মনোয়ার। এমনটাই জানা গেছে ওলিজার ফেসবুক সূত্রে। ১৬ নভেম্বর (সোমবার) ওলিজার দ্বিতীয় বেবি শাওয়ার অনুষ্ঠিত হয়েছে। বিস্তারিত..

বেসরকারি হাসপাতালে পরীক্ষার ফি নির্ধারণ করে দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ও সেবার মূল্য নির্ধারণ করে দেয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। বুধবার (১৮ নভেম্বর) সচিবালয়ে বিস্তারিত..

বিদ্যুৎ বিপর্যয়: সিলেট নগরে পানির জন্য হাহাকার

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ ব্যবস্থার বিপর্যয়ে সিলেট নগরে পানির জন্য হাহাকার দেখা দিয়েছে। বুধবার (১৮ নভেম্বর) সকাল থেকে পুরো নগর জুড়ে এ অবস্থা বিরাজ করছে। বিভিন্ন পুকুর-জলাশয় থেকে পানি সংগ্রহ করে বিস্তারিত..

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর বাণী

হাওর বার্তা ডেস্কঃ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষ্যে পৃথক বাণী প্রদান করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ফায়ার সার্ভিস ও সিভিল বিস্তারিত..

শিক্ষা প্রতিষ্ঠান সংক্রান্ত নতুন নির্দেশনা দিল মাউশি

হাওর বার্তা ডেস্কঃ ফি সংক্রান্ত নতুন নির্দেশনা দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি)। নির্দেশনা অনুযায়ী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ। বুধবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিস্তারিত..