প্রত্যেকে নিরাপদ না হওয়া পর্যন্ত কেউই নিরাপদ নয়: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈষম্য হ্রাস, দারিদ্র্য নির্মূল ও ধরিত্রী রক্ষায় একযোগে বহুমুখী প্রচেষ্টা চালানোর জন্য বিশ্ব নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, কোভিড-১৯ মহামারী স্মরণ করিয়ে দেয় বিস্তারিত..

পাপুলের শ্যালিকার ব্যাংক অ্যাকাউন্টে ১৪৮ কোটি অবৈধ লেনদেন

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুর-২ আসনের এমপি কাজী সহিদ ইসলাম পাপুলের শ্যালিকার ব্যাংক অ্যাকাউন্টে ১৪৮ কোটি টাকা অবৈধ লেনদেন হয়েছে। দুদকের অনুসন্ধানে এই তথ্য বেড়িয়ে আসে। অনুসন্ধান থেকে জানা যায়, তিনটি বিস্তারিত..

কে প্রথম স্ত্রী,টানাপোড়েন ট্রাম্পের প্রথম ও তৃতীয় স্ত্রীর মধ্যে

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে পরাজয়ের পর বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সময় খারাপ যাচ্ছে। এর মধ্যে তার প্রথম স্ত্রী তার পক্ষ নিয়েছেন। এদিকে, নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত মনে করেন না তার বিস্তারিত..

এএসপি আনিসুল করিমের মৃত্যুকে ‘সুস্পষ্ট হত্যাকাণ্ড’

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের ৩১তম বিসিএস কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিমের হাসপাতালে মৃত্যুর ঘটনাটি সুস্পষ্ট হত্যাকাণ্ড। ইতোমধ্যে এ ঘটনায় সরাসরি সংশ্লিষ্ট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত..

বাবার কোলে আর যেতে পারবে না শিশুটি, পাবে না এই আদর

হাওর বার্তা ডেস্কঃ এমন হাসিখুশি পরিবারে এখন বিষাদের ছায়া। পিতার কোলে আর যেতে পারবে না ছোট্ট শিশুটি। শিশুটি জানেও না তার পুলিশ অফিসার বাবা কখনো ফিরবে না। তিনি নিথর হয়ে বিস্তারিত..

এইচএসসি-সমমানের ফল তৈরিতে নীতিমালা হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল তৈরির কাজ শুরু হয়েছে। আগামী ২৫ ডিসেম্বরের মধ্যে তা প্রকাশ করা হবে। ফলাফল তৈরি করতে জিপিএ গ্রেড নির্ণয়ের রূপরেখা করে চলতি মাসের বিস্তারিত..

মৌলভীবাজারে ২২টি পাখি ও একটি মেছোবাঘ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২২ টি পাখি এবং একটি মেছোবাঘ উদ্ধার করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শরিফুল ইসলাম। মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে উপজেলার কনকপুর বিস্তারিত..

প্রেসিডেন্ট নির্বাচনে ভোট জালিয়াতি তদন্তের অনুমতি

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ভোট জালিয়াতি তদন্তের অনুমতি দিয়েছেন অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার।  ফেডারেল প্রসিকিউটরদের তিনি জানিয়েছেন, রাজ্যগুলোতে চূড়ান্ত ফল ঘোষণার আগে নির্বাচনে অনিয়মের অভিযোগ তদন্ত করা উচিত। বিস্তারিত..

যেভাবে ‘হত্যা’ করা হয় এএসপি আনিসুলকে

  হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মানসিক রোগের চিকিৎসা নিতে গিয়ে ‘হত্যাকাণ্ডের’ শিকার হয়েছেন জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুল করিম। সোমবার (৯ নভেম্বর) আদাবরে মাইন্ড এইড হাসপাতালে এ বিস্তারিত..

একদিনে আরও ১৬ মৃত্যু, মোট প্রাণহানি ৬১০৮

হাওর বার্তা ডেস্কঃ করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। আর নতুন রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৬৯৯ জন। মঙ্গলবার বিকালে স্বাস্থ্য অধিদফতর এক বুলেটিনে বিস্তারিত..