স্বাধীনতার সুফল প্রতিটি ঘরে ঘরে পৌঁছাতে হবে: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, এক সাগর রক্তের বিনিময়ে পাকিস্তানি হানাদারদের কবল থেকে আমরা যে স্বাধীনতা ছিনিয়ে এনেছি, তাকে রক্ষা করতে হবে। স্বাধীনতার সুফল প্রতিটি ঘরে ঘরে বিস্তারিত..

বঙ্গবন্ধু বেঁচে থাকলে আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হতো

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর আদর্শে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বেঁচে থাকলে অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো বাংলাদেশ। আজ সোমবার সন্ধ্যায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে শুরু হওয়া সংসদ বিস্তারিত..

বাড়িতেই তৈরি করুন রেস্তোরাঁর স্বাদের চিকেন পিৎজা

হাওর বার্তা ডেস্কঃ বিকেলের নাস্তা কিংবা বন্ধুদের সঙ্গে ডিনারে পিৎজা খাওয়া হয় প্রায়ই। তবে সবসময় রেস্তোরাঁয় গিয়ে খাওয়ার সময় হয় না। আবার স্বাস্থ্যের দিকে নজর দিতে গিয়ে বাদ পড়েছে রেস্তোরাঁয় বিস্তারিত..

গাড়ি দুর্ঘটনা থেকে বাঁচতে শরীরের এ হাল করেছেন তিনি

  হাওর বার্তা ডেস্কঃ রহস্য আর বৈচিত্র্যে ঘেরা পৃথিবীর মানুষগুলোও ব্যতিক্রম নয়। বিভিন্ন সময় বিশ্বের বিভিন্ন স্থানের মানুষের খোঁজ পাওয়া যায়। যারা কিনা নিজেদের কাজের সুবিধা মতো গড়ে তুলেছেন। কেউ বিস্তারিত..

দৌলতপুরবাসীর ভরসা নৌকা ও সাঁকো

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের ওসমানীনগরের পশ্চিম  পৈলনপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে জেলে ও নিম্নআয়ের শতাধিক পরিবারের বসবাস। গ্রামের একদিকে বুড়ি নদী এবং অন্যদিকে সাদিখাল। বুড়ি নদীর উপর একটি সেতুর অভাবে বর্ষায় বিস্তারিত..

জমি রেজিস্ট্রেশনের ৮ দিনের মধ্যে নামজারি

হাওর বার্তা ডেস্কঃ জমির রেজিস্ট্রেশন করার পর স্বয়ংক্রিয়ভাবে আটদিনেের মধ্যে নামজারি ও রেকর্ড সংশোধন প্রক্রিয়ার প্রস্তাব অনুমোদন করেছে মন্ত্রিসভা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার (৯ নভেম্বর) ভার্চ্যুয়াল মন্ত্রিসভা বৈঠকে জমি বিস্তারিত..

প্রকল্পের টাকা উইপোকায় খাবে, এটা চাই না: তাপস

হাওর বার্তা ডেস্কঃ আমাদের কোনো প্রকল্পের টাকা নয়ছয় হোক বা কোনো উইপোকায় খেয়ে যাবে এটা চাই না। প্রতিটি প্রকল্পের অর্থ যেন শতভাগ সে প্রকল্পের জন্য খরচ হয় এটা নিশ্চিত করতে বিস্তারিত..

কুয়েতে দূতাবাসের কম্পিউটার সহকারী মনির চাকরিচ্যুত

হাওর বার্তা ডেস্কঃ কুয়েতে বাংলাদেশ দূতাবাসের কম্পিউটার সহকারী মোহাম্মদ মনির আহমেদকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। ৮ নভেম্বর দূতাবাসের ফেসবুক পেজে এক বিজ্ঞপ্তিতে কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাস এই তথ্য প্রকাশ করে। বিস্তারিত..

হিজড়ারা বাবা-মায়ের সম্পত্তি থেকে সমান ভাগ পাবে

হাওর বার্তা ডেস্কঃ এখন থেকে হিজড়ারা (তৃতীয় লিঙ্গের মানুষ) যেন বাবা-মায়ের সম্পত্তি থেকে সমান ভাগ পায় সে বিষয়টি নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  সোমবার মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী সংশ্লিষ্ট বিস্তারিত..

ট্রাম্পের মতো ‘কপালপোড়া’ যুক্তরাষ্ট্রের ১০ প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের ৯ প্রেসিডেন্টকে কপালপোড়া বলা হতো এতদিন। এবার তাদের তালিকায় যুক্ত হলেন রিপাবলিকান নেতা ডোনাল্ড ট্রাম্প।  এই ১০ জনের কেউ-ই দ্বিতীয় মেয়াদে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে পারেননি।  অথচ বিস্তারিত..