বিশ্বের সাথে চলতে হলে প্রযুক্তিগত উৎকর্ষতার বিকল্প নেই: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বাতা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে প্রযুক্তিগত উৎকর্ষের কোনও বিকল্প নেই। মঙ্গলবার (২৭ অক্টোবর) মেহেরপুরে জেলা প্রশাসন আয়োজিত ৪১তম জাতীয় বিজ্ঞান বিস্তারিত..

ফরাসি দূতাবাস ঘেরাও ক্ষোভ বাড়ছে মুসলিমদের মধ্যে

হাওর বার্তা ডেস্কঃ মহানবী (স)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন এবং ইসলাম ধর্ম নিয়ে ফরাসি প্রেসিডেন্টের বিরূপ মন্তেব্যের জেরে ক্ষোভ বাড়ছে মুসলিমদের মধ্যে। একারণে বাংলাদেশসহ বেশ কয়েকটি মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশে ফরাসি নাগরিকদের জন্য বিস্তারিত..

মা ইলিশ সংরক্ষণে জন্য আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযান

হাওর বার্তা ডেস্কঃ চাঁদপুরের পদ্মা ও মেঘনা নদীতে প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর যৌথ অভিযান শুরু হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টা থেকে র‍্যাব-১১ এর মেজর নাজমুস সাকিবের বিস্তারিত..

কাউন্সিলর পদ থেকে ইরফান সেলিমকে বরখাস্তের সিদ্ধান্ত

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ মঙ্গলবার রাতে তাকে বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি বিস্তারিত..

সুস্থ ত্বক ও মুখের ত্বকের সৌন্দর্যের জন্য নিম পাতা

হাওর বার্তা ডেস্কঃ সৌন্দর্য প্রকাশের আছে নানা ভাষা, নানা উপমা। তবে সুস্থ ত্বকই হলো আসল সৌন্দর্য। আর মুখ হলো তা প্রকাশের অন্যতম অবয়ব। তবে দেহের অন্যান্য স্থানের তুলনায় মুখের ত্বক বিস্তারিত..

পাকিস্তানে ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠানে বিস্ফোরণ, নিহত ৭ আহত ৭০

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলের শহর পেশওয়ারে ধর্মীয় একটি শিক্ষাপ্রতিষ্ঠানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ৭ জন নিহত এবং আরো ৭০ জন আহত হয়েছেন। পুলিশ ও সরকারি কর্মকর্তাদের বরাত বিস্তারিত..

বিল, হাওর-বাঁওড় বাঁচিয়ে রাখতে পরামর্শ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সড়ক নির্মাণের সময় পানি চলাচলের বিষয়টি খেয়াল রাখতে হবে। প্রয়োজনে পর্যাপ্ত পরিমাণে কালভার্ট-ব্রিজ নির্মাণ করতে হবে। যেন বিল, হাওর-বাঁওড় বাঁচিয়ে রাখা যায়। আজ মঙ্গলবার বিস্তারিত..

কিশোরগঞ্জে জুয়ার আসরে র‌্যাবের হানা, ১০ জুয়াড়ি আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে জুয়ার আসরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১০ জুয়াড়িকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ১১ বিস্তারিত..

সপ্তাহের শেষে আবারও বৃষ্টির সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহের শেষে সারা দেশে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। মঙ্গলবার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, বিস্তারিত..

৫ হাজার ১৮৯ কোটি টাকার ৩ প্রকল্প একনেকে অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) ৫ হাজার ১৮৯ কোটি ৬৯ লাখ টাকা ব্যয়ে তিনটি প্রকল্প অনুমোদন করেছে। এরমধ্যে সরকারি অর্থায়ন ২ হাজার ৮৫৫ কোটি ৮ লাখ টাকা, সংস্থার নিজস্ব বিস্তারিত..