জানে না প্রশাসন ১৬০ টাকার ভাড়া ৩০০ টাকা

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার পদ্মা নদীর গোপালপুর ফেরিঘাট। ওপারে দোহার এলাকার চরমইনুট ঘাট। ফরিদপুরের তিন উপজেলার কয়েক লাখ মানুষ ঢাকা যাওয়া-আসার জন্য এই রুট ব্যবহার করে। এলাকাবাসীর সুবিধার্থে বিস্তারিত..

খুরশীদ আলম স্বাস্থ্য অধিদফতরের নতুন ডিজি

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য অধিদপ্তরের নতুন মহাপরিচালক (ডিজি) হলেন ডা. আবুল বাশার মোহম্মদ খুরশীদ আলম। আজ বৃহস্পতিবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। সাবেক ডিজি অধ্যাপক ডা. মোহাম্মদ আবুল কালাম আজাদের পদত্যাগের বিস্তারিত..

শপথ নিলেন দুই নব-নির্বাচিত সংসদ সদস্য

হাওর বার্তা ডেস্কঃ নব-নির্বাচিত যশোর-৫ ও বগুড়া-১ আসনের এমপিরা শপথ নিয়েছেন। এরা হলেন বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনের সাহাদারা মান্নান ও যশোর-৬ (কেশবপুর) এর শাহিন চাকলাদার। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন বিস্তারিত..

সাকিব আল হাসানের মা করোনা আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ ক্রিকেটার সাকিব আল হাসানের বাবার পর এবার মা শিরিন রেজা (৫০) করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার মাগুরায় সাকিবের মাসহ নতুন করে নয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। মাশরুর মিরিন রেজার বিস্তারিত..

মুসলিম নিষেধাজ্ঞা তুলতে যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদে বিল অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ মুসলিমদের ওপরে আরোপ করা ডোনাল্ড ট্রাম্পের তথাকথিত ভ্রমণ নিষেধাজ্ঞা তুলে দিতে মার্কিন কংগ্রেসের নিম্নকক্ষ প্রতিনিধি পরিষদে একটি বিল অনুমোদন পেয়েছে। আল-জাজিরা জানিয়েছে, বুধবারের এই ভোটে ২৩৩-১৮৩ ব্যবধানে বিস্তারিত..

হবিগঞ্জে বিপুল পরিমাণ অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে হবিগঞ্জে চলছে অবৈধ জাল আটক অভিযান। জেলা প্রশাসক কামরুল হাসানের নির্দেশে প্রতিদিন বিভিন্ন হাওরে চলছে অভিযান। আটক করে পুড়িয়ে ধ্বংস করা হচ্ছে হাজার হাজার বিস্তারিত..

জাপান সরকারের সহায়তায় ছোট-বড় ২১টি সেতু নির্মাণ হবে: সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাপান সরকারের সহায়তায় দেশের পশ্চিমাঞ্চলে ছোট-বড় ২১টি সেতু নির্মাণ ও পুনর্নির্মাণ করা হবে। প্রায় সাড়ে ছয়শো কোটি টাকা ব্যয়ে সেতুগুলো নির্মাণের লক্ষ্যে নির্মাণ প্রতিষ্ঠানের সঙ্গে প্রকল্প কর্তৃপক্ষের বিস্তারিত..

পদ্মায় বিলীন ‘চরের বাতিঘর’, শিক্ষার্থীদের কান্না

হাওর বার্তা ডেস্কঃ শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের চরাঞ্চলের বাতিঘর খ্যাত সেই বিদ্যালয়টি পদ্মায় বিলীনের পথে। বুধবার মধ্যরাতে বিদ্যালয়টির মাঝ বরাবর দ্বিখন্ডিত হয়ে হেলে পড়ে। বৃহস্পতিবার দুপুরে এই রিপোর্ট লেখা পর্যন্ত  বিস্তারিত..

আপনারা মাস্ক পরেননি কেন, দুই গাধাকে সাংবাদিকের প্রশ্ন

হাওর বার্তা ডেস্কঃ দুটি গাধার সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে, যেটি নিয়েছিলেন এক সাংবাদিক। মহামারি করোনাভাইরাস প্রতিরোধে প্রতিটি দেশেই মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। জনগণ এটিকে গুরুত্ব সহকারে না নিলেও বিস্তারিত..

আজ দেশের বাজারে শাওমি আনলো রেডমি ৯এ

হাওর বার্তা ডেস্কঃ গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি আজ (বৃহস্পতিবার) দেশের বাজারে উন্মোচন করেছে নতুন ফোন ‘রেডমি ৯এ’। ফোনটি চলতি মাসে দেশে আনা রেডমি ৯ সিরিজের দ্বিতীয় ফোন। এন্ট্রি লেভেলের স্মার্টফোন বিস্তারিত..