রিজেন্টকাণ্ডে স্বাস্থ্যের ডিজিসহ ১২ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করবে দুদক

হাওর বার্তা ডেস্কঃ নানা অব্যবস্থাপনায় জর্জরিত লাইসেন্সবিহীন রিজেন্ট হাসপাতালের সঙ্গে করোনার চিকিৎসার জন্য চুক্তি করা নিয়ে মুখোমুখি অবস্থানে স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য মন্ত্রণালয়। একে অন্যকে দায়ী করছেন সংশ্লিষ্টরা। এমন অবস্থায় বিস্তারিত..

পাঁচ কোটি টাকার প্রকল্পে ৭০ লাখই বরাদ্দ বিদেশ ভ্রমণে

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জ জেলায় আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম কমপ্লেক্স নির্মাণের লক্ষ্যে ফিজিবিলিটি স্টাডি প্রকল্প। ২০১৮ সালে নেওয়া এই প্রকল্পটি হতে পারে সরকারি কাজের ধীরগতি এবং প্রকল্পের টাকায় সরকারি কর্মকর্তাদের বিস্তারিত..

তৃতীয় মেয়াদ ফজলে কবিরকে নিয়োগ দেওয়া সঠিক সিদ্ধান্ত মনে করেন দুই গভর্নর

হাওর বার্তা ডেস্কঃ তৃতীয় মেয়াদ বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরকে  নিয়োগ দেওয়া সরকারের সঠিক সিদ্ধান্ত বলে মনে করছেন সাবেক দুই গভর্নর। তাদের একজনের মতে, করোনা সংকটকালে গুরুত্বপূর্ণ পদটিতে নতুন কাউকে বিস্তারিত..

ছোট ভাইয়ের জানাজায় অংশ নিতে রবিবার নিজ জন্মস্থান মিঠামইনে আসছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ স্নেহের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই কে রবিবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বাবার কবরের পাশেই দাফন করবেন জানা গেছে। রবিবার বিকেল ৩ টায় নিজ বাড়িতে জানাজা বিস্তারিত..

ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার শিকার অভিনেত্রী শাহনাজ খুশি

হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে টানা চার মাস কোনো নাটকের শুটিং করেননি অভিনেত্রী শাহানাজ খুশি। দীর্ঘ বিরতীর পর সম্প্রতি শুটিংয়ে ফিরতে গিয়ে সড়ক দুর্ঘটনার মুখে পড়েছেন তিনি। অল্পের জন্য বেঁচে বিস্তারিত..

কোরবানি দিতে চান অপু বিশ্বাস, শাকিবের কাছে চাইলেন অর্থ

হাওর বার্তা ডেস্কঃ নিজেকে অমুসলিম দাবি করার পরও আসন্ন কোরবানির ঈদে কোরবানি দিতে চান নায়িকা অপু বিশ্বাস। আর এর জন্য তিনি তার সাবেক স্বামী  অভিনেতা শাকিব খানের কাছে অর্থ চেয়ে বিস্তারিত..

রাষ্ট্রপতির ছোট ভাই আবদুল হাইয়ের মৃত্যুতে হাওর বার্তা সম্পাদকের শোক প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গভবনে ও করোনা আক্রান্ত হয়েছিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুল হাই। তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) বিস্তারিত..

প্রস্রাবে সংক্রমণ রোধে কী পরিমাণ পানি খাবেন রোজ

হাওর বার্তা ডেস্কঃ প্রস্রাবে সংক্রমণ নারী ও পুরুষের জন্য খুবই সাধারণ একটি সমস্যা। বিশুদ্ধ পানি ও খাবার না খাওয়ার কারণে অনেক সময় এই সমস্যা দেখা দেয়। এই রোগে তলপেটে প্রচণ্ড বিস্তারিত..

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ার একটি সড়কে পেছন থেকে প্রাইভেটকারের ধাক্কায় আবদুল কাদির নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শুক্রবার বাংলাদেশ সময় বিকেল ৫টার দিকে ইপো জেলার আইটায়ার গ্রামে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় বিস্তারিত..

মিনা-মুজদালিফা ও আরাফায় প্রত্যেক হাজির জন্য যতটুক স্থান বরাদ্দ থাকবে

হাওর বার্তা ডেস্কঃ প্রাণঘাতী বৈশ্বিক মহামারি নভেল করোনার কারণে সীমিত সংখ্যক লোকের অংশগ্রহণে ব্যাপক নিরাপত্তায় অনুষ্ঠিত হবে এবারের হজ। তবে এ সংখ্যা ১০ হাজারের বেশি নয়। এসব অংশগ্রহণকারীদের মধ্যে ৩০ বিস্তারিত..