শুক্রবার গণসংযোগে নামছেন তাবিথ-ইশরাক

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে শুক্রবার থেকে গণসংযোগে নামছেন বিএনপি সমর্থিত উত্তরের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল এবং দক্ষিণের ইশরাক হোসেন। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিস্তারিত..

আমার ঘড়ি পোশাক কেনা নয়, প্রিয়জনদের উপহার: কাদের

হাওর বার্তা ডেস্কঃ  আমি যে সব দামি ঘড়ি পরি তা আমার নিজের নয় সবই বিভিন্ন মানুষ ও কর্মীদের উপহার বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল বিস্তারিত..

মিন্নির জামিন কেন বাতিল হবে না জানতে চায় আদালত

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার আলোচিত শাহনেওয়াজ রিফাত (রিফাত শরীফ) হত্যা মামলায় জামিনে থাকা আসামি আয়শা সিদ্দিক মিন্নির জামিন কেন বাতিল করা হবে না জানতে চেয়ে কারণ দর্শানো নোটিশ দিয়েছেন আদালত। বিস্তারিত..

ফজলে হাসান আবেদ দেশের জন্য যথেষ্ট সম্মান নিয়ে এসেছেন: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের শীতকালীন অধিবেশন শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে একাদশ সংসদের ষষ্ঠ ও বছরের প্রথম অধিবেশন শুরু হয়। অধিবেশনে শোক প্রস্তাবের বিস্তারিত..

আমেরিকাকে দাঁতভাঙা জবাব দিতে ধৈর্য সহকারে পরিকল্পনা করবে ইরান: আবুল ফাজল

হাওর বার্তা ডেস্কঃ ইরানের ইসলামি বিপ্লবি গার্ড বাহিনী বা আইআরজিসি’র অন্যতম কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আবুল ফাজল শেকারচি বলেছেন, কুদস ব্রিগেডের কমান্ডার মেজর জেনারেল কাসেম সোলায়মানিকে হত্যার জন্য আমেরিকার বিরুদ্ধে দাঁতভাঙা বিস্তারিত..

আট বিভাগের দায়িত্বে আট সাংগঠনিক সম্পাদক

হাওর বার্তা ডেস্কঃ উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের আটটি সাংগঠনিক বিভাগে আটজন সাংগঠনিক সম্পাদককে দায়িত্ব দেয়া হয়েছে। বুধবার (৮ জানুয়ারি) রাতে এ দায়িত্ব বন্টন করা হয়েছে বলে বিস্তারিত..

আন্তর্জাতিক বাণিজ্য মেলার আগুন নিয়ন্ত্রণে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর আন্তর্জাতিক বাণিজ্য মেলার আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ১২ মিনিটের দিকে ফ্রুটিকার স্টলে এ অগ্নিকাণ্ডের বিস্তারিত..

সিটি নির্বাচনের আগে মন্ত্রিসভায় রদবদলের সম্ভাবনা নেই: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের আগে মন্ত্রিসভায় রদবদল হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিস্তারিত..

চীন থেকে নির্মিত নতুন দুটি যুদ্ধ জাহাজ দেশে এসেছে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ নৌবাহিনীর জন্য চীন থেকে নির্মিত নতুন দুটি যুদ্ধ জাহাজ ‘বিএনএস ওমর ফারুক’ ও ‘বিএনএস আবু উবাইদাহ’ আজ বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে বাগেরহাটের মংলা নেভাল জেটিতে এসে বিস্তারিত..

যদিও প্রতিযোগিতার বাজার, তবুও বার্গেনিং করুন

 হাওর বার্তা ডেস্কঃ পোশাক ব্যবসায়ীদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিশ্বে বাংলাদেশের তৈরি পোশাকের চাহিদা অনেক বেশি। আমরা পোশাক অল্প টাকায় বিক্রি করি। যারা এ পোশাক ক্রয় করেন তারা যদি এক ডলার বিস্তারিত..