২০১৯ সালের প্রতি ১ মিনিটে ইন্টারনেটে যা ঘটেছে

হাওর বার্তা ডেস্কঃ  অনেকেই বলেন, এক মিনিট কোনো ব্যাপার? হয়তো ভাবছেন এই সময়ের মধ্যে কী আর এমন ঘটে! ১ মিনিটে অনেক কিছুই ঘটতে পারে। বিশেষ করে ইন্টারনেট জগতে। ইন্টারনেটের বিভিন্ন সেবার বিস্তারিত..

প্রকৃতির এই অপরূপ দৃশ্য দেখতে অপেক্ষায় থাকতে হয় শীতকালের সৌন্দর্য সরিষাফুলে

হাওর বার্তা ডেস্কঃ সবুজের মাঠে হলুদের চাদর! প্রকৃতির এই অপরূপ দৃশ্য দেখতে অপেক্ষায় থাকতে হয় শীতকালের জন্য। প্রকৃতিপ্রেমীদের চোখ জুড়াতে জুড়ি নেই সরিষা ফুলের। তবে, এই ফুল যেমন প্রকৃতির সৌন্দর্যকে বিস্তারিত..

জাতীয় পার্টির ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল জাতীয় পার্টির ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল। ১৯৮৬ সালের ১ জানুয়ারি সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দলটি প্রতিষ্ঠা করেন। তার নেতৃত্বে দীর্ঘ ৯ বছর বিস্তারিত..

মুসলিমবিশ্বে যা ঘটল ২০১৯ সালে

হাওর বার্তা ডেস্কঃ ২০১৯ সাল মুসলিমবিশ্বের জন্য একটি হতাশা ও সংকটময় বছর ছিল। নানা ধরনের রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় সংকটের মধ্য দিয়ে মুসলিমবিশ্বকে যেতে হয়েছে এই বছর। পূর্ববর্তী বছরগুলোয় জন্ম বিস্তারিত..

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ঢাকায় আসছেন ম্যারাডোনা

  বাঙালী কণ্ঠ ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বছরব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করছে সরকার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের দু’টি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করেছে। বিস্তারিত..

ফাইল আটকে ঘুষ দাবি : দুদকের জালে ধরা খেল বগুড়ার কর কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ায় ঘুষ লেনদেনের সময় দুর্নীতি দমন কমিশনের (দুদক) হাতে ধরা পড়েছেন বগুড়া সার্কেল-১৫ এর সহকারী কর কমিশনার অভিজিৎ কুমার দে। মঙ্গলবার দুপুরে দুদক বগুড়া সমন্বিত জেলা কার্যালয়ের বিস্তারিত..

নববর্ষ উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ খ্রিস্টীয় নববর্ষ ২০২০ উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রেসিডেন্ট। আগামীকাল ১ জানুয়ারি খ্রিস্টীয় নববর্ষ ২০২০ উপলক্ষে আজ মঙ্গলবার দেয়া এক বাণীতে রাষ্ট্রপতি এই শুভেচ্ছা ও বিস্তারিত..

রাজনীতিতে গুরুত্ব বাড়ছে শেখ মনি পরিবারের

হাওর বার্তা ডেস্কঃ  রাজনীতিতে গুরুত্ব বাড়ছে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদ শেখ ফজলুল হক মনি পরিবারের। যার হাত দিয়ে গড়ে উঠেছিল যুবলীগ, সেই শেখ বিস্তারিত..

পা দিয়ে লিখে পরীক্ষা দেওয়া সেই মনিক জিপিএ-৫ পেয়েছে

হাওর বার্তা ডেস্কঃ পা দিয়ে লিখে মানিক ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে সফলতার সঙ্গে উত্তীর্ণ হয়েছে। কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী জছি মিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ বিস্তারিত..

বই উৎসবে মাতবে সোয়া ৪ কোটি শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ নতুন বছরের প্রথম দিন (১ জানুয়ারি) দেশজুড়ে বই উৎসবে মেতে উঠবে শিশু শিক্ষার্থীরা। সেই উৎসবের অংশ হিসেবে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের প্রতিটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যে পাঠ্যপুস্তক তুলে বিস্তারিত..