১৬ ডিসেম্বর টিভিতে বিজয় দিবসের নাটক

হাওর বার্তা ডেস্কঃ আজ ১৬ ডিসেম্বর। মহান বিজয় দিবস। ১৯৭১ সালের এই দিনে পাকিস্তানের বিরুদ্ধে চূড়ান্ত বিজয় অর্জন করেছিল বাংলাদেশ। তাই প্রতি বছরের ১৬ ডিসেম্বর বিজয় দিবস পালন করা হয়। বিস্তারিত..

হার্ট অ্যাটাকের সম্ভাবনা কমিয়ে দেয় কামরাঙা

দেশি ফলের মধ্যে কামরাঙা অন্যতম। অন্যান্য ফলের তুলনায় এর দামও কম। পুষ্টি জোগায়, নানা রোগ প্রতিরোধে কাজ করে। চিকিত্সকরা বলছেন, ভিটামিন বি নাইন ফলিক অ্যাসিডে ভরপুর কামরাঙা। যা হার্ট অ্যাটাকের বিস্তারিত..

পরিকল্পনা দ্বিতীয় সন্তানের মা হওয়া জানিয়েছেন কারিনা

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নিয়ে এবার মুখ খুলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। নতুন ছবি ‘গুড নিউজ’র প্রমোশনে গিয়ে মা হওয়া নিয়ে ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে হল করিনাকে। বিস্তারিত..

বাংলাদেশের বিজয় দিবসে, মহড়া দিচ্ছে ভারতীয় সেনাবাহিনী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে মুক্তিযোদ্ধাদের সহযোগিতায় মিত্রশক্তি হিসেবে এগিয়ে এসেছিল ভারত। ভারতীয় সেনারাও অংশ নিয়েছিল মুক্তিযুদ্ধে। মুক্তিযুদ্ধে জয় লাভের পর গঠিত হয় স্বাধীন বাংলাদেশ। তাই বাংলাদেশের সঙ্গে সেই বিস্তারিত..

বিজয় দিবস কুচকাওয়াজের সালাম গ্রহণ করলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ বর্ণাঢ্য বিজয় দিবস কুচকাওয়াজের সালাম গ্রহণ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্যারেড স্কয়ারে বিজয় দিবস বিস্তারিত..

যাকে বিশ্বাস করেছি, বিশ্বাস ঘাতকতা করেছে সাদিয়া জাহান প্রভা

হাওর বার্তা ডেস্কঃ আলােচিত-সমালোচিত জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সম্প্রতি ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন তিনি। বিয়ের খবর জানতে চাওয়া হলে তিনি জানান, ‘বিয়ে নিয়ে এই মুহূর্তে বিস্তারিত..

ইউটিউবে ভিডিও দেখার নতুন পদ্ধতি

হাওর বার্তা ডেস্কঃ ইউটিউবের ডেস্কটপ সংস্করণ ব্যবহারকারীদের জন্য নতুন একটি ফিচার চালু হয়েছে। এই ফিচারের মাধ্যমে ইউটিউবে পিকচার-ইন-পিকচার মোড তৈরি হবে। অর্থাৎ একটি স্ক্রিনেই ভিডিও দেখা এবং স্ক্রল করা যাবে। নতুন এই বিস্তারিত..

বঙ্গবন্ধু সাফারি পার্ক এখন পাখির বাড়ি

হাওর বার্তা ডেস্কঃ অতিথি পাখির কিচিরমিচিরে মুখরিত কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক। প্রতি বছরের মতো এবারও শীত বাড়তে না বাড়তেই হাজারো পাখির আগমন ঘটেছে এখানে। পার্কের লেকজুড়ে বিস্তারিত..

বিএনপিকে রাজনীতির মাঠ থেকে সম্পূর্ণভাবে বিতাড়িত করতে হবে: ইনু

হাওর বার্তা ডেস্কঃ ‘নতুন পর্বে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ প্রবেশ করেছে। এই নতুন প্রজন্মের চ্যালেঞ্জ হচ্ছে গত ১০ বছর যে সাম্প্রদায়িক জঙ্গিবাদ শক্তি আমরা পরাজিত করেছি, এই পরাজিত শক্তি যেন বিস্তারিত..

সাম্প্রদায়িক অপশক্তির কারণে স্বাধীনতাকে সুসংহত করা যায়নি : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তির কারণে স্বাধীনতাকে এখনো সুসংহত করা যায়নি। আর রাজাকারদের উত্তরসূরিদের সঙ্গে কোনো আপস নেই। বিস্তারিত..