ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ সেলিমের মারা গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২৭ দিন হাসপাতালে ছিলেন তিনি। তার বয়স হয়েছিল ৬৭ বছর। রোববার ভোরে প্যারিসের শেভরন বিস্তারিত..

শিকারির জালে পড়ল বিরল প্রজাতির মাছ

হাওর বার্তা ডেস্কঃ পাবনার চাটমোহরে মৎস্য শিকারির জালে ধরা পড়েছে বিরল প্রজাতির একটি মাছ। মঙ্গলবার সকালে উপজেলার মুলগ্রাম ইউনিয়নের রতনাই নদী থেকে সেকেন্দার আলীর জালে মাছটি ধরা পড়ে। সাদা-কালো মিশ্রিত রঙের মাছটির বিস্তারিত..

গেলে এমন দৃশ্যই দেখা যায় গ্রাম কৃষ্ণনগর সবজি

হাওর বার্তা ডেস্কঃ ভোর থেকেই সবজি ক্ষেতে নারী-পুরুষসহ সব বয়সীদের ছুটোছুটি। কেউ সবজি বাজারজাত করতে ব্যস্ত সময় পার করছেন। কারণ বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সবজি ক্রয় করতে বিভিন্ন স্থান থেকে বিস্তারিত..

ইমেজ সঙ্কটের মুখে পড়েছে পাবলিক বিশ্ববিদ্যালয় গুলো

হাওর বার্তা ডেস্কঃ দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ দিন ধরে চলে আসা অনিয়মের প্রকাশ ঘটতে শুরু করেছে নানাভাবে। একের পর এক নামকরা বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ঘটে চলছে অনাকাক্সিক্ষত আর দুঃখজনক বিস্তারিত..

নিয়োগপত্র পাচ্ছেন পরিবহন শ্রমিকরা

হাওর বার্তা ডেস্কঃ সড়ক পরিবহন শ্রমিকদের (চালক-হেলপার) নিয়োগপত্র দিতে সম্মত হয়েছে মালিক পক্ষ। শ্রমিকদের পক্ষেও এই নিয়োগপত্র নিতে সম্মতি জানান হয়েছে। মঙ্গলবার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির বৈঠকে বিস্তারিত..

পেটের অতিরিক্ত চর্বি কমানোর জন্য, খেয়ে দেখুন ৫ আয়ুর্বেদিক ঔষধ

হাওর বার্তা ডেস্কঃ পেটের অতিরিক্ত চর্বি কমানোর জন্য অনেক কিছুই করে থাকি আমরা। কারণ পেটের অতিরিক্ত চর্বি সুস্বাস্থ্য ও শারীরিক সৌন্দর্যের জন্য ক্ষতিকর। তবে পেটের অতিরিক্ত চর্বি নিয়ে অনেকের ঘুম বিস্তারিত..

যেসব লক্ষণে বুঝবেন শিশুর নিউমোনিয়া,লক্ষণে বুঝবেন কী করবেন

হাওর বার্তা ডেস্কঃ নিউমোনিয়া একটি জটিল রোগ। শীত এলেই শিশুরা এই রোগে বেশি আক্রান্ত হয়ে থাকে। এই রোগে আক্রান্ত হয়ে অনেক শিশু মারা যায়। বিশেষ করে শীতের সময়ে এই রোগের বিস্তারিত..

ধর্ম ও মানবতার শত্রু জঙ্গিবাদ: আমু

হাওর বার্তা ডেস্কঃ জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু। তাই সেইভাবে তাদের ও জঙ্গিবাদের দিকে দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বিস্তারিত..

দাপট দেখাবেন না, ক্ষমতা চিরদিন থাকে না: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ দলীয় নেতাকর্মীদের ক্ষমতার দাপট না দেখানোর আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ মানে ধ্বংসস্তূপে দাঁড়িয়ে সৃষ্টির স্লোগান। দুঃসসময় মোকাবেলার নাম বিস্তারিত..

রবিউল হুসাইনের বাসায় গিয়ে শেষ শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রখ্যাত কবি ও স্থপতি রবিউল হুসাইনের বাসভবনে গিয়ে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বিকালে একুশে পদকপ্রাপ্ত এই কবি ও স্থপতির বিস্তারিত..