আগামী নির্বাচনে ট্রাম্পের বিরুদ্ধে লড়তে ব্যাপক চাপে হিলারি

যুক্তরাষ্ট্রের আগামী প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়তে হিলারি ক্লিনটনকে ব্যাপক চাপ দেয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি। খবর যুক্তরাজ্যের গণমাধ্যম বিবিসির।অবশ্য আবার নির্বাচনে লড়ার সম্ভাবনা উড়িয়ে দেননি যুক্তরাষ্ট্রের ডেমোক্র্যাটিক পার্টির বিস্তারিত..

লাদেন আমাদের হিরো ছিলেন: জে. পারভেজ মোশাররফ

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ এক ভিডিওতে বলেছেন, ওসামা বিন লাদেন এবং জালালউদ্দিন হাক্কানি আমাদের হিরো ছিলেন। খবর ভারতের গণমাধ্যম আনন্দবাজারের।সোয়া দুই মিনিটের এই ভিডিও বুধবার টুইটারে পোস্ট করেন পাকিস্তান বিস্তারিত..

পেঁয়াজের মূল্যবৃদ্ধি নিয়ে সংসদে ক্ষোভ প্রকাশ

পেঁয়াজের অব্যাহত মূল্যবৃদ্ধি নিয়ে সংসদে ক্ষোভ প্রকাশ করেছেন সরকার ও বিরোধী দলের সংসদ সদস্যরা। তারা নিত্যপ্রয়োজনীয় এই পণ্যের দাম নিয়ন্ত্রণে কার্যকর ব্যবস্থা নেয়ার দাবি জানান।আজ বৃহস্পতিবার সংসদ অধিবেশনে পয়েন্ট অব বিস্তারিত..

অর্থমন্ত্রীর চেয়ে আয় বেশি মেয়ের

জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) আয়োজিত সপ্তাহব্যাপী আয়কর মেলার প্রথমদিনই আয়কর রিটার্ন দাখিল করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর রমনায় অবস্থিত অফিসার্স ক্লাবের মেলা প্রাঙ্গণে কর জমা বিস্তারিত..

খালেদা জিয়ার মুক্তিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলো বিএনপি

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনে মুক্তি ও সুচিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন বিএনপি দলীয় সংসদ সদস্য মো. হারুনুর রশীদ। বৃহস্পতিবার জাতীয় সংসদ অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে আলোচনার সুযোগ নিয়ে বিস্তারিত..

বেশি ভাত খাওয়ার খেসারত ডায়াবেটিস

বেশি বেশি ভাত খাওয়ার অভ্যাসেই যত সর্বনাশ হচ্ছে। ভাত খাওয়ার খেসারত হিসেবে প্রতিদিনই প্রাপ্ত বয়স্ক নারী ও পুরুষদের মধ্যে অনেকেই ডায়াবেটিসে আক্রান্ত হচ্ছেন। ডায়াবেটিসে আক্রান্ত হওয়ার পরও ভাত খাওয়ার পরিমাণ বিস্তারিত..

মায়ের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন নুহাশ

দ্বিতীয়বার বিয়ে করেছেন হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী গুলতেকিন খান। দুই সপ্তাহ আগে অতিরিক্ত সচিব ও কবি আফতাব আহমেদকে বিয়ে করেন তিনি। ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় গুলতেকিনের বাসায়। জানা গেছে, বিয়ের বিস্তারিত..

বড় সাজা পেয়ে গেছি : ওসি মোয়াজ্জেম

ফেনীর সোনাগাজী থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন দাবি করেছেন, থানায় নারী কর্মকর্তা না থাকায় তিনি নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছেন। জিজ্ঞাসাবাদের ভিডিও তার মোবাইল ফোন বিস্তারিত..

ভোট ছাড়া সরকার পেঁয়াজ ছাড়া তরকারিই খাওয়াবে -ড. মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ভোট ছাড়া আওয়ামী লীগ যে সরকারে এসেছে সেটা প্রমাণ করার জন্যই শেখ হাসিনা আমাদেরকে পেঁয়াজ ছাড়া তরকারি খাওয়ার ব্যবস্থা করে দিয়েছে। বিস্তারিত..

বাবার জন্য ক্ষমা চাইলেন রাঙ্গার মেয়ে

শহীদ নূর হোসেনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে ব্যাপক সমালোচিত জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার মেয়ে মালিহা তাসমিন জুঁই বাবার হয়ে দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন। গত বিস্তারিত..