‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ ফেরদৌস ও মৌসুমী

হাওর বার্তা ডেস্কেঃ নানামাত্রিক আলোচনা ও সমালোচনার পর গত দু’বারের মতো এবারও শুরু হয়েছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। ৮ সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া শেষে এবার অডিশনের তোড়জোড়ও শুরু হয়ে গেছে। বিস্তারিত..

সোনার বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ নদীর ধারে শাদা ফুলের দোলা, আকাশটাতে নীলের কপাট খোলা। বর্ষা শেষে আবার শরৎ এলো, রূপের রানী ঘোমটা খুলে দিলো। এমন রূপের নেই কো কোনো শেষ, ষড়ঋতুর সে বিস্তারিত..

আন্তর্জাতিক প্রশিক্ষণ পেলেন ৯০ প্রাণী চিকিৎসক

হাওর বার্তা ডেস্কঃ পোলট্র্রির বিজ্ঞানসম্মত স্বাস্থ্য ব্যবস্থাপনা, সঠিকভাবে রোগবালাই নির্ণয়, চিকিৎসা এবং রোগ প্রতিরোধের জন্য প্রয়োজনীয় দক্ষ জনশক্তি তৈরির লক্ষ্যে বাংলাদেশের ৯০ প্রাণী চিকিৎসককে আন্তর্জাতিক উচ্চতর প্রশিক্ষণ দেওয়া হয়েছে। শেরেবাংলা বিস্তারিত..

নয়াপল্টনে ছাত্রদলের বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল হওয়ার কথা ছিল আজ শনিবার (১৪ সেপ্টেম্বর)। ভোটগ্রহণের মাত্র একদিন আগে হঠাৎ সম্মেলন স্থগিত করে দেয় আদালত। এর প্রতিবাদে নয়াপল্টনে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ভারত সফরের মূল ইস্যু এনআরসি

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন ভারত সফরের মূল ইস্যু হতে পারে আসামের নাগরিক তালিকা। ভারতীয় পত্রিকা হিন্দুস্তান টাইমসে এ কথা বলা হয়েছে। আগামী ৩ থেকে ৬ই অক্টোবর ভারত বিস্তারিত..

সাফল্যের পরও উদ্বেগে শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ গেল বছর ‘স্ত্রী’র পর এ বছর ‘সাহো’র মতো ব্লকবাস্টার মুক্তি পেয়েছে। গেল সপ্তাহে মুক্তি পাওয়া ‘ছিছোড়ে’ও বড় হিটের পথে। পর পর সাফল্য পেলেও ভালো নেই শ্রদ্ধা কাপুর। বিস্তারিত..

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএমপি’র নবনিযুক্ত কমিশনারের শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ শনিবার সকালে প্রথম কর্মদিবসে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে তিনি এ শ্রদ্ধা জানান। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন এবং পরিদর্শন শেষে জাদুঘরে বিস্তারিত..

কেমন আছেন এন্ড্রু কিশোর

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। এন্ড্রু কিশোরের সঙ্গে আছেন তার স্ত্রী ও চিকিৎসা সমন্বয়ক কণ্ঠশিল্পী জাহাঙ্গীর। এন্ড্রু কিশোর গুরুতর অসুস্থ এমন খবর শুক্রবার বিস্তারিত..

পেঁয়াজের রফতানি মূল্য তিনগুণ করল ভারত

হাওর বার্তা ডেস্কঃ অভ্যন্তরীণ বাজারে পেঁয়াজের দাম নিয়ন্ত্রণের চেষ্টায় রফতানিতে লাগাম টেনে ধরেছে ভারত। এর প্রভাব বাংলাদেশেও পড়বে। পেঁয়াজ রফতানিতে আবারও ন্যূনতম দাম ঠিক করে দিয়েছে ভারতের বাণিজ্য মন্ত্রণালয়ের বৈদেশিক বিস্তারিত..

বেতন গ্রেড পরিবর্তনের দাবি: প্রাথমিকের শিক্ষকরা ফের রাজপথে

হাওর বার্তা ডেস্কঃ বেতন বৈষম্য নিরসনে দাবিতে ফের আন্দোলনে নামছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। পৃথক সংবাদ সম্মেলনে শুক্রবার একাধিক শিক্ষক সংগঠন কর্মসূচি ঘোষণা করেছে। এর মধ্যে আছে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে পদযাত্রা, বিস্তারিত..