জেলা ছাত্রলীগ সম্পাদককে পেটাল দুর্বৃত্তরা

হাওর বার্তা ডেস্কঃ জয়পুরহাটে একদল দুর্বৃত্তের সশস্ত্র হামলায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা গুরুত্বর আহত হয়েছেন। শুক্রবার রাত ১২টার দিকে শহরের চিত্রাপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। বিস্তারিত..

নামাজে কখন শরীক হলে তাকবিরে উলার ফজিলত পাওয়া যাবে

হাওর বার্তা ডেস্কঃ আমাকে এক আলেম বলেছেন, কোনো ব্যক্তি যদি ইমামের সঙ্গে নামাজের প্রথম তাকবির চল্লিশ দিন পর্যন্ত পায়, তাহলে তাকে জাহান্নাম থেকে মুক্তি এবং মুনাফিকী থেকে মুক্তি দেয়া হয়। বিস্তারিত..

শিরোপা জয়ের ম্যাচে সানজিদাদের সংগ্রহ ১৩০

হাওর বার্তা ডেস্কঃ আয়াল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বের খেলা আগেই নিশ্চিত করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। আজ থাইল্যান্ডকে হারাতে পারলে বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হবে সালমা খাতুনের নেতৃত্বাধীন দলটি। এর বিস্তারিত..

রোহিঙ্গাকে পাসপোর্ট দিয়েছিল বিএনপি: হাছান মাহমুদ

হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘যারা দুর্নীতিতে দেশকে পরপর পাঁচবার চ্যাম্পিয়ন বানিয়ে বিশ্বসম্প্রদায়ের কাছে বাংলাদেশকে লজ্জিত করেছিলেন, তাদের পুরো রাজনৈতিক নেতৃত্ব যেখানে দুর্নীতিতে আকুণ্ঠ নিমজ্জিত ছিলেন। দুর্নীতি বিস্তারিত..

আরও একটি বিদেশি জাহাজ আটক করল ইরান

হাওর বার্তা ডেস্কঃ তেল পাচারের অভিযোগে ইরানের কোস্টগার্ড আরও একটি বিদেশি জাহাজ আটক করেছে। শনিবার ফিলিপাইনের ১২ জন ক্রুসহ জাহাজটি আটক করা হয়েছে বলে দেশটির রাষ্ট্রীয় টেলিভিশনে জানানো হয়েছে। রয়টার্সের বিস্তারিত..

সোমবার রাষ্ট্রপতি দেশে ফিরবেন

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ৮ সেপ্টেম্বরের পরিবর্তে আগামী ৯ সেপ্টেম্বর সোমবার দেশে ফিরবেন। তিনি স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য বর্তমানে লন্ডন অবস্থান করছেন। রাষ্ট্রপতির উপ-প্রেসসচিব আবুল বিস্তারিত..

গণপরিবহন সমস্যা সমাধানে সমন্বয় প্রয়োজন : সাঈদ খোকন

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, বাস মালিক শ্রমিক এবং সরকারি কর্তৃপক্ষের সমন্বয় ছাড়া রাজধানীর গণপরিবহন সমস্যা সমাধান সম্ভব নয়। এজন্য সবগুলো সংস্থাকে একযোগে বিস্তারিত..

মেসেঞ্জারের সব কিছু শুনতো ফেসবুক কর্মীরা

হাওর বার্তা ডেস্কঃ মেসেঞ্জার ব্যবহারকারীদের ভয়েস রেকর্ডিং শুনতে এবং সেগুলোর প্রতিলিপি তৈরি করতে শত শত কর্মী নিয়োগ করেছিল বিশ্বের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। সম্প্রতি এই তথ্যটি ফাঁস হয়েছে। বিস্তারিত..

খাগড়াছড়িতে স্ত্রী-সন্তান হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

 হাওর বার্তা ডেস্কঃ খাগড়াছড়িতে স্ত্রী ও ছয় মাসের শিশুপুত্রকে শ্বাসরোধ করে হত্যার দায়ে মো. ছাবের আলী (২৯) নামের এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তার ৫০ হাজার টাকা জরিমানা করা বিস্তারিত..

মানিকগঞ্জে ডেঙ্গু কেড়ে নিল স্কুলছাত্রী রূবাইয়ার প্রাণ

 হাওর বার্তা ডেস্কঃ  মানিকগঞ্জের শিবালয় উপজেলায় ডেঙ্গুজ্বরে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। তার নাম রূবাইয়া আক্তার (১১)। মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে তাকে ঢাকায় পাঠানো হয়। বিস্তারিত..