বিয়ের আগে সন্তান জন্ম দেয়াই এখানকার ঐতিহ্য

হাওর বার্ত ডেস্কঃ আজকাল অবিবাহিত ছেলে-মেয়েদের প্রেম করা বা লিভ-ইন রিলেশনসিপে থাকা নতুন কিছু না। এই বিষয়গুলোই আমাদের সমাজে খারাপ নজরে দেখা হয়। কিন্তু এর থেকেও অদ্ভুত ব্যাপার হচ্ছে ভারতে বিস্তারিত..

মোহামেডানের লোকমান ফের দুই দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ মাদক আইন করা মামলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে ফের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার দুদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর বিস্তারিত..

শিশুর খাওয়া-দাওয়া ও মায়ের ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ আঠারো মাসের সিদরাত। খাওয়ার প্রতি খুবই অনীহা। মা লাভলী আক্তার সারাক্ষণ সন্তানকে খাওয়াতে না পারার টেনশনে ভোগেন। বিভিন্ন কৌশলে কিছু খাওয়াতে পারলেও তা যথেষ্ট মনে করেন না বিস্তারিত..

চাকরি হারালো ঢাবির দুই শিক্ষক

হাওর বার্তা ডেস্কঃ চাকরিচ্যুত করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষক নাফিস জামান শুভ ও মোহাম্মদ আহসানুল আকবরকে। দেশের বাইরে ‘পিএইচডি’ করতে গিয়ে ছুটি শেষ হওয়ার পরেও কাজে যোগদান না করায় বিস্তারিত..

রাজধানীতে ৩৫ পয়েন্টে ৪৫ টাকা কেজি পেঁয়াজ

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকার ৩৫টি পয়েন্টে আজ থেকে ৪৫ টাকা দরে প্রতি কেজি পেঁয়াজ বিক্রি করা হবে। সোমবার (৩০ সেপ্টেম্বর) ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর মুখপাত্র হুমায়ূন কবির বিস্তারিত..

সৌদি সেনাবহরে হুতিদের হামলা, নিহত ৫০০

হাওর বার্তা ডেস্কঃ ইয়েমেনের হুতি বিদ্রোহীরা সৌদি আরবের অভ্যন্তরে প্রবেশ করে ইয়েমেন সীমান্তবর্তী নাজরান শহরে সৌদি সামরিক বাহিনীর ওপর ভয়াবহ আক্রমণ চালানোর দাবি করেছিল। এবার সেই আক্রমণের কিছু অংশের ভিডিও বিস্তারিত..

রেল ব্যবস্থাকে আধুনিকভাবে সাজাতে কাজ করছি: রেলমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ভবিষ্যতে আধুনিক যুগোপযোগী এবং মানুষের আকাঙ্ক্ষা অনুযায়ী দেশের সব রেল ব্যবস্থাকে সাজাতে এবং আধুনিকভাবে গড়ে তুলতে পরিকল্পনা অনুযায়ী কাজ করছি। আমাদের উদ্দেশ্য বিস্তারিত..

চোখ তুলতে চাওয়া সেই দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত এক সাংবাদিকের চোখ তুলে নেওয়ার হুমকি দেওয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সেই দুই নেতাকে সাময়িক বহিষ্কার করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ। রবিবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি বিস্তারিত..

জয় হিন্দ বলা রাবি ভিসির বহিষ্কার চান কাদের সিদ্দিকী

হাওর বার্তা ডেস্কঃ জয় হিন্দ স্লোগান দেওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের বহিষ্কার দাবি করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী। তিনি বলেন, রাবি বিস্তারিত..

পাল্টা জবাবে ভারতে আক্রমন পাকিস্তানের

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় গণমাধ্যম এনডিটির এক প্রতিবেদনে বলা হয়েছে, রোববার ভারতের বেশ কিছু গ্রাম লক্ষ করে হামলা চালিয়েছে পাকিস্তান এমন অভিযোগ এনেছে ভারত। ভারতীয় এক কর্মকর্তা জানিয়েছেন, রোববার জম্মু-কাশ্মীরের বিস্তারিত..