আমার শহর আমি ফেরত চাই

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বে এই মুহূর্তে অনেক দেশেই প্রাকৃতিক দুর্যোগের কারণে সাধারণ মানুষের দৈনন্দিন জীবন সম্পূর্ণরূপে বিপর্যস্ত। একদিকে যুক্তরাষ্ট্র, ভারত, চীন, ফিলিপাইন, বাংলাদেশসহ অনেক দেশের বিস্তীর্ণ অঞ্চল বড় বড় শহর বিস্তারিত..

সৌদি আরব পৌঁছেছেন ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র হজ পালনের উদ্দেশ্যে ৬৯ হাজার ৭৬৭ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। এসব হজযাত্রীদের মধ্যে সরকারি ব্যবস্থাপনায় রয়েছেন ৪ হাজার ৬০৪ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় ৬৫ হাজার বিস্তারিত..

বৃষ্টির প্রবণতা মঙ্গলবার থেকে বাড়তে পারে

হাওর বার্তা ডেস্কঃ আগামী মঙ্গলবার থেকে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। রবিবার আবহাওয়া অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। আবহাওয়াবিদ ওমর ফারুক জানান, মৌসুমি বিস্তারিত..

নবজাতক শিশুকে ড্রেনে ফেলে দিলেন নারী, বাঁচালো কুকুর

হাওর বার্তা ডেস্কঃ প্লাস্টিকের পলিথিনে পেঁচিয়ে নবজাতক শিশুকে ড্রেনে ফেলে দিয়েছেন এক নারী। সেই শিশুকে ড্রেন থেকে টেনে তুলে প্রাণে বাঁচালো কয়েকটি কুকুর। ভারতের হরিয়ানায় ঘটেছে এই ঘটনা। পুরো এই ঘটনার বিস্তারিত..

বনানীতে বহুতল ভবনে আগুন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বনানীতে ইউসিবি ব্যাংকের পাশে শরিফ প্লাজা নামে একটি বহুতল ভবনের সিঁড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার দুপুর ১২টা ২৩ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় ভবনটি বিস্তারিত..

ঢাবিতে অধিভুক্তিসহ ১০ দফা দাবিতে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রচলিত স্বাস্থ্য আইন অনুযায়ী সাভারের গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজকে (গমেক) ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্তের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। শনিবার (২০ জুলাই) বিস্তারিত..

মাদ্রাসা শিক্ষা ব্যবস্থায় ব্যাপক সংস্কার আনতে যাচ্ছে পাকিস্তান

হাওর বার্তা ডেস্কঃ তরুণ প্রজন্মের মধ্যে উগ্রপন্থী মতাদর্শ ছড়ানো বন্ধে নিজেদের মাদ্রাসা শিক্ষা ব্যবস্থায় ব্যাপক সংস্কার আনতে যাচ্ছে পাকিস্তান। যার অংশ হিসেবে দেশটির ধর্মীয় নেতাদের সঙ্গে এরই মধ্যে বিভিন্ন ইস্যুতে বিস্তারিত..

ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন আরুক মুন্সী

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া বঙ্গবন্ধুর মতো দেখতে সেই আরুক মুন্সী এবার দেখা করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে। শনিবার বিস্তারিত..

প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি কোনো পদক্ষেপ না নেয়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রে গিয়ে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের অভিযোগ তোলা প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি কোনো পদক্ষেপ না নিতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিস্তারিত..

ঈদের আগে-পরে ৬ দিন ট্রাক-কাভার্ড ভ্যান পারাপার বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ ঈদের আগের তিনদিন ও পরের তিনদিন নিত্যপ্রয়োজনীয় পণ্য ও কোরবানির পশুবাহী ট্রাক ছাড়া সাধারণ ট্রাক ও কাভার্ড ভ্যান ফেরিতে পারাপার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। নৌপরিবহন প্রতিমন্ত্রী বিস্তারিত..