সুনামগঞ্জে হাওরের মাছ ধরতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার পাগনার হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হয়েছে বাবা ও ছেলের। আজ শুক্রবার (১৯ জুলাই) সকাল ৭টার দিকে বজ্রপাতে এ নিহতের ঘটনা ঘটে। নিহতরা বিস্তারিত..

রোহিঙ্গা নির্যাতনের তদন্ত শুরু হতে পারে অক্টোবরে

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক অপরাধ আদালতের বিচারকদের অনুমতি পেলে মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা নির্যাতনের তদন্ত অক্টোবর নাগাদ শুরু হতে পারে বলে জানিয়েছেন আইসিসির ডেপুটি প্রসিকিউটর জেমস স্টুয়ার্ট। বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেলে বিস্তারিত..

তারাকান্দায় ব্রিজ না থাকায় ১২ গ্রামের মানুষের দুর্ভোগ

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কালনীকান্দা গ্রামে কালিয়ান নদীর উপর ব্রিজ না থাকায় তিনটি ইউনিয়নের ১২ গ্রামের মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছেন। জানা গেছে, ২০০১ সালে তৎকালীন গালাগাঁও ও রামপুর বিস্তারিত..

সুস্থ সংস্কৃতির লালন ও বিকাশে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ সমাজ থেকে জঙ্গিবাদ ও মৌলবাদ দূর করতে সংস্কৃতির বিকাশের ওপর জোর দিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সুস্থ সংস্কৃতির লালন ও বিকাশে সবার প্রতি এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। শিল্পকলা বিস্তারিত..

ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত হয়েছে। আজ দুপুর ৩টার পরে এই ভূমিকম্প অনুভূত হয়। ভূমিকম্পটির উৎপত্তিস্থল ভারতের আসাম প্রদেশের জোরহাট থেকে ১৭০ কিলোমিটার উত্তর-পশ্চিমে। সেখানে বিস্তারিত..

হুমায়ূন স্যার আমাকে আদর করে ‘নায়ক রাজ’ বলে ডাকতেন: রিয়াজ

হাওর বার্তা ডেস্কঃ তিমান কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের সপ্তম মৃত্যুবার্ষিকী আজ। তার একাধিক নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ। কীর্তিমান লেখকের সঙ্গে কাজের অভিজ্ঞতার নানা বিষয় নিয়ে কথা বিস্তারিত..

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সহসাই কঠোর কর্মসূচি: ফারুক

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে সহসাই দলটি কঠোর কর্মসূচি গ্রহণ করবে বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক। আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের বিস্তারিত..

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডাকা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির জাতীয় স্থায়ী কমিটির জরুরি বৈঠক ডাকা হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হবে। দলের চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবীর খান বিস্তারিত..

ক্যান্সারসহ সাত রোগ প্রতিরোধে আখের রস

হাওর বার্তা ডেস্কঃ অতিরিক্ত চিনি জাতীয় খাবার ওজন বাড়ায় এ কথা আমরা সবাই জানি। ওজন কমাতে সব রকম শর্করাজাতীয় খাবার বাদ দিচ্ছেন। তবে আখের রস মিষ্টি হলেও ওজন বাড়ে না বিস্তারিত..

পরিবার নিয়ে কোন দ্বিপে সময় কাটাচ্ছেন মেসি

হাওর বার্তা ডেস্কঃ সদ্য সমাপ্ত কোপা আমেরিকা খুব একটা ভালো যায়নি লিওনেল মেসির। সেমি-ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলের কাছে হেরে বিদায় নিতে হয়েছে আর্জেন্টিনাকে। তবে এবার পুরনো সব ব্যর্থতাকে ভুলে থাকতে বিস্তারিত..