নারী-শিশু নির্যাতন এবংধর্ষণের আসামিরা যেন জামিন না পায়: আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নারী-শিশু নির্যাতন এবং ধর্ষণের ঘটনায় জড়িতরা যেন আদালত থেকে জামিন না পায় সে বিষয়ে সবাইকে মনোযোগী হওয়ার অনুরোধ জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। রাজধানীর নিবন্ধন অধিদফতর প্রাঙ্গণে বুধবার বিস্তারিত..

আজ শপথ নিচ্ছেন বিএনপি প্রার্থী সিরাজ

হাওর বার্তা ডেস্কঃ বগুড়া-৬ উপনির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে বিজয়ী বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ আজ (বৃহস্পতিবার) সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করবেন। বুধবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির বিস্তারিত..

পাকিস্তানকে ১২ রানে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ সংসদীয় দল

হাওর বার্তা ডেস্কঃ পার্লামেন্টারি ক্রিকেট ওয়ার্ল্ডকাপে পাকিস্তান সংসদীয় দলকে ১২ রানে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ সংসদীয় দল। লন্ডনের চিসউইক বার্লিংটন লেন মাঠে প্রথম ম্যাচে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৫ ওভারে বিস্তারিত..

‘ফাইটার’ শাকিব এখন ‘আগুন’, নায়িকা মিতু

হাওর বার্তা ডেস্কঃ ‘আগুন’ ছবিতে শাকিব খানের সাথে জুটিবেঁধে অভিনয় করবেন নবাগত জাহারা মিতু। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবির শুটিং শুরু হবে চলতি মাসে শেষের দিকে। ছবির নায়িকা হিসেবে বিস্তারিত..

আরমান ভাইয়ের পরিবারে সংকট

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঈদুল আযহায় প্রচারের জন্য নতুন একটি নাটকের কাজ শেষ করেছেন নাট্য জগতের জনপ্রিয় দুই তারকা জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা। নাটকের নাম ‘আমিও অমানুষ’। এখানে বিস্তারিত..

ব্রাজিলে বেড়েই চলেছে মসজিদ ও মুসলিমদের সংখা

হাওর বার্তা ডেস্কঃ জনসংখ্যার দিক থেকে সারা বিশ্বে ব্রাজিলের অবস্থান পঞ্চম। প্রায় ২০ কোটিরও বেশি জনসংখ্যা এই দেশটিতে। এরমধ্যে মুসলিমদের সংখ্যা হল ১৭ লাখের মত। ব্রাজিলের মোট জন সংখ্যার যা বিস্তারিত..

৫ম বারের মতো ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ উপাধি লাভ করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার এসপি হারুন

হাওর বার্তা ডেস্কঃ ৫ম বারের মতো ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার উপাধি লাভ করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ঢাকা রেঞ্জ এর বিস্তারিত..

টানা তিন সেমিতে ব্যর্থ কোহলি

হাওর বার্তা ডেস্কঃ দ্বাদশ বিশ্বকাপে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে সেমিফাইনালে উঠেছে ভারত। দলের অধিনায়ক বিরাট কোহলিও ছিলেন ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে। কিন্তু গতকালের সেমিফাইনালে এসে ভারতের টপঅর্ডাররা পুরোপুরিই ব্যর্থ। দলীয় বিস্তারিত..

টঙ্গীতে নেদারল্যান্ডসের রানী

হাওর বার্তা ডেস্কঃ টঙ্গীতে নেদারল্যান্ডসের রানী ম্যাক্সিমা ঝর্ণা ফেব্রিকস অ্যান্ড ফ্যাশন হাউজ পরিদর্শন করেছেন। বুধবার বিকাল সাড়ে ৪টায় দত্তপাড়া এলাকায় ঝর্ণা ইসলামের বাড়িতে ফ্যাশন হাউজ পরিদর্শনে আসেন তিনি। এ সময় বিস্তারিত..

পদ্মা সেতু তৈরিতে মানুষের মাথা লাগার গুজব কেন ছড়ালো

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতুর নির্মাণ কাজের জন্য মানুষের মাথা লাগবে বলে যে গুজব ছড়িয়ে পড়েছে, তার বিরুদ্ধে সতর্ক করে দিয়েছে সেতু কর্তৃপক্ষ। পদ্মাসেতুর প্রকল্প পরিচালকের কার্যালয়ের পক্ষ থেকে একটি বিস্তারিত..